ASANSOLBengali News

আসানসোলে বিক্ষোভ তৃণমূল কংগ্রেসের টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে

মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে জয় শ্রীরাম ধ্বনি

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৪ জানুয়ারিঃ আসানসোলে বিক্ষোভ তৃণমূল কংগ্রেসের । কলকাঠি ভিক্টোরিয়া মেমোরিয়ালে নেতাজি সুভাষ চন্দ্র বসুর ১২৫ জন্ম বার্ষিকী পালনের সরকারি অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে উদ্দেশ্য করে জয় শ্রীরাম ধ্বনি দেওয়ার প্রতিবাদে শুরু হয়েছে তৃণমূল কংগ্রেসের আন্দোলন।

আসানসোলে বিক্ষোভ তৃণমূল কংগ্রেসের
আসানসোলে বিক্ষোভ তৃণমূল কংগ্রেসের


রবিবার সকালে আসানসোলে তৃনমুল কংগ্রেসের কর্মীদের দেখা গেল তার প্রতিবাদে টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করতে। আসানসোলের জিটি রোডের পুরনো রামকৃষ্ণ মিশন আশ্রম মোড়ে রাস্তা অবরোধ করা হয়। তা চলে প্রায় এক ঘন্টা ধরে। এই অবরোধ বিক্ষোভের জেরে যানজট হয় জিটি রোডে । তৃণমূল কংগ্রেসের জেলা নেতা রবিউল ইসলামের নেতৃত্বে এদিন অবরোধ হয়। অবরোধে দেখা যায় তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের দায়িত্বে থাকা নেতা, কর্মী ও আসানসোল পুরনিগমের বিদায়ী কাউন্সিলরদের। শেষ পর্যন্ত আসানসোল দক্ষিণ থানার পুলিশের হস্তক্ষেপে অবরোধ উঠে।


উল্লেখ্য, শনিবার ঐ ঘটনার প্রতিবাদে ব্লকে ব্লকে তৃণমূল কংগ্রেসের তরফে প্রতিবাদ কর্মসূচির ডাক দেওয়া হয়েছে। কিন্তু ঘটনার প্রতিবাদে রাস্তা অবরোধ করতে বলা হয়নি। কিন্তু আসানসোলের রবীন্দ্রভবনে তৃণমূল কংগ্রেসের নেতা ও কর্মীদের নিয়ে যখন জেলা কমিটির বৈঠক চলছিল তখন এই রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখানোর ঘটনা ঘটে।

পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের নতুন জেলা সভাপতি অপূর্ব মুখোপাধ্যায় অবশ্য বলেন, মুখ্যমন্ত্রীকে ডেকে যেভাবে অপমান করা হয়েছে৷ বাংলার মানুষ পথে নেমে তার প্রতিবাদ করেছেন। এটা তার ক্ষোভের বহিপ্রকাশ মাত্র।

Leave a Reply