ASANSOLBengali News

Asansol শুভেন্দু অধিকারীর পদযাত্রা ও সভা, জল্পনায় জল ঢেলে পাল্টা কর্মসূচির ঘোষণা জিতেন্দ্র তেওয়ারির

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৪ জানুয়ারিঃ Asansol শুভেন্দু অধিকারীর পদযাত্রা ও সভা ৭ ফেব্রুয়ারি, জল্পনায় জল ঢেলে পাল্টা কর্মসূচির ঘোষণা জিতেন্দ্র তেওয়ারির

দুদিনের মধ্যে দলে ফিরলেও আসানসোলে কোনও দলীয় কর্মসূচিতে দেখা যাচ্ছিলো না আসানসোল পুরনিগমের প্রাক্তন পুর প্রশাসক পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের সভাপতি পান্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তেওয়ারিকে। রবিবার সেই জিতেন্দ্র তেওয়ারিকে দেখা গেল রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে বার্নপুর গুরুদ্বোয়ারার তোরণ উদ্বোধনে। কিন্তু জিতেন্দ্র তেওয়ারির প্রসঙ্গে কোনও প্রশ্নের উত্তর তেমনভাবে গুরুত্ব সহকারে দিলেন না মন্ত্রী অরূপ বিশ্বাস।

Asansol শুভেন্দু
Jitendra tiwari file photo

আবার জিতেন্দ্র তেওয়ারি অরূপ বিশ্বাসের সামনেই ঘোষণা করলেন আসানসোলে শুভেন্দু অধিকারির পাল্টা কর্মসূচি তিনিই করবেন।
মন্ত্রী অরূপ বিশ্বাসের হাত ধরে দলে ফিরলেও কেন জিতেন্দ্র তেওয়ারিকে দেখা যাচ্ছে না আসানসোলের দলীয় কর্মসূচিতে ? মন্ত্রী অরূপ বিশ্বাস এই প্রশ্নের উত্তর এড়িয়ে ক্যামেরার সামনে। তিনি বললেন, দলটা আমাদের। তৃণমূল কংগ্রেসের দলের নেত্রী হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আমাদের ব্যাপারটা আমাদেরই ভাবতে দিন।


জিতেন্দ্র তেওয়ারি বলেন, আগামী ৭ জানুয়ারি আসানসোলে শুভেন্দু অধিকারি ও বাবুল সুপ্রিয়র বড় কর্মসূচি রয়েছে। সেই কর্মসূচির পাল্টা কর্মসূচি আমি ঐদিন পাণ্ডবেশ্বরে করবো। তাই সেই কর্মসূচির জন্য ব্যস্ত রয়েছি। তাই আমি এদিন আসানসোলের রবীন্দ্র ভবনে জেলা কমিটির বৈঠকে যেতে পারিনি। সেকথা তিনি দলের নতুন জেলা সভাপতিকে জানিয়ে দিয়েছেন বলে দাবি করেন জিতেন্দ্র তেওয়ারি ।

একদিকে যখন জিতেন্দ্র তেওয়ারির রাজনৈতিক গতিপ্রকৃতি নিয়ে নানা জল্পনা হচ্ছে, ঠিক তখনই এদিন জিতেন্দ্র তেওয়ারি আবার স্পষ্ট জানিয়ে দিলেন শুভেন্দু অধিকারী ও বাবুল সুপ্রিয় পাল্টা কর্মসূচিতে তিনিই নামবেন।

Leave a Reply