ASANSOLRANIGANJ-JAMURIA

বাংলা থেকে তৃনমুল কংগ্রেস পাতার মতো উড়ে যাবে,রানিগঞ্জে বিজেপির সাংগঠনিক সভা থেকে মধ্য প্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রীর হুঁশিয়ারী

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও দীপ রঞ্জন ব্যানার্জি , আসানসোল, ২৯ জানুয়ারিঃ এবারের বিধান সভা নির্বাচনে বাংলা থেকে তৃনমুল কংগ্রেস পাতার মতো উড়ে যাবে। এটা বিজেপি বা সেই দলের নেতা ও কর্মীরা ঠিক করেননি। এটা ঠিক করে নিয়েছেন বাংলার জনতা। তারাই এবারে তৃনমুল কংগ্রেসকে উৎখাত করে দেবেন। শুক্রবার সন্ধ্যায় আসানসোলের রানিগঞ্জ স্টেশন লাগোয়া রেল ময়দানে হওয়া এক সভা থেকে এমনই হুঁশিয়ারী দিলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তম মিশ্র।

বিশ্ব হিন্দু পরিষদের নেতা ওম নারায়ণ প্রসাদ বিজেপিতে যোগদান করেন ছবি:- সুরজিৎ বাউরী


এদিনের সভায় আসানসোলের ভিএইচপি বা বিশ্ব হিন্দু পরিষদের নেতা ওম নারায়ণ প্রসাদ বিজেপিতে যোগদান করেন।
প্রসঙ্গতঃ ৩১ বছরের বিধায়ক ও ১৬ বছর মধ্য প্রদেশের মন্ত্রী থাকা নরোত্তম মিশ্রকে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব আসানসোল ও দূর্গাপুর লোকসভার দায়িত্ব দিয়েছে আগামী বিধান সভা নির্বাচনের জন্য।


তিনি আরো বলেন, আমার রাজনৈতিক অভিজ্ঞতা বলছে, বাংলায় রাজনৈতিক পরিবর্তন হওয়া শুধু সময়ের অপেক্ষা। বাংলার বর্তমান বাতাবরণ এখন বিজেপির পক্ষে। মধ্য প্রদেশের বিজেপির প্রথমসারীর এই নেতা এদিন একইসঙ্গে তৃনমুল কংগ্রেস, রাজ্যের মুখ্যমন্ত্রী ও তার ভাইপোকে একহাত নিয়ে আক্রমণ করেন। এদিনের সভা থেকে তিনি বাংলার পুলিশকেও দেখে নেওয়ারও হুমকি দেন। তিনি বলেন, বাংলার সরকার চালাচ্ছে কয়লা, বালি ও মদ মাফিয়ারা।

তারা প্রতিদিন সন্ধ্যায় কলকাতার কালিঘাটে বসে বেআইনি কারবারের টাকার ভাগ বাটোয়ারা করে। একইসঙ্গে তারা বসে বিজেপির কার্যকর্তাদের মারার পরিকল্পনা করে। পুলিশকে বলছি, শাসক দলের হয়ে কাজ করবেন না। আর মাস খানেকও সময় নেই। আইন মেনে কাজ করুন। তিন মাস পরে আমরা সরকারে আসবো। তখন কিন্তু পালবার পথ ও লুকোনোর জায়গা পাবেন না।

প্রথমে কংগ্রেস, তারপরে ৩৪ বছর বামফ্রন্ট ও গত ১০ বছর রাজ্যে তৃনমুল কংগ্রেস শাসন করেছে। কিন্তু বাংলায় কোন উন্নতি হয়নি। এরা কেউ জনতার কথা ভাবেনি। নরেন্দ্র মোদির নেতৃত্বে কেন্দ্র সরকার দেশের মানুষের কথা ভাবে। আর বিজেপির নেতৃত্বে উত্তর প্রদেশের মতো যেসব রাজ্যে সরকার চলছে, সেখানে গিয়ে দেখে আসুন, গ্রোথ রেট কোথায়। বাংলায় বিজেপি সরকার করলে, সব ক্ষেত্রে উন্নয়ন হবে।


সভার শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মধ্য প্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তম মিশ্র বলেন, রাম ও দেশ এক। রাম আমাদের ঐতিহ্য ও সংস্কৃতি। রাম নামের বিরোধিতা যারা করেন, তারা ভারতীয় নয়। তিনি বহিরাগত ও অনুপ্রবেশকারী নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে আক্রমণ করেন। নরোত্তম মিশ্র বলেন, দেশের মানুষদের তিনি বহিরাগত বলেন। আর তার কাছে অনুপ্রবেশকারী ও পাকিস্তান এবং বাংলাদেশ থেকে আসা লোকেরা ঘরের লোক।

Leave a Reply