BARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

বারাবনি বিধানসভায় বিজেপির শক্তি প্রদর্শন

বিধানসভা নির্বাচনকে সামনে রেখে মিছিল

বেঙ্গল মিরর, মনোজ শর্মা, বারাবনি:-দিল্লিতে কৃষক আন্দোলের নামে জাতীয় পতাকাকে অবমাননার বিরুদ্ধে ও কৃষি আইনের সমর্থনে বিজেপির বিশাল মোটর সাইকেল মিছিল।
তাছাড়া সামনে ২০২১শের বিধান সভা নির্বাচন তারই পরিপ্রেক্ষিতে রবিবার বারাবনি বিধানসভা জুড়ে ভারতীয় জনতা পাটির শক্তি প্রদর্শন বিশাল মোটর সাইকেল মিছিলের আয়োজন করা হয়।

বারাবনি বিধানসভায় এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ বিজেপি।তাই কর্মী ও নেতৃত্ব সহ সাধারণ মানুষের মনোবল বৃদ্ধি করতে বারাবনি বিধানসভার চার মন্ডল সভাপতি সহ জেলা নেতৃত্বদের উপস্থিতিতে এক বিশাল মোটর সাইকেল মিছিলটির আয়োজন করা হয়।
এই মোটর সাইকেল মিছিলে শত শত কর্মী সহ সাধারণ মানুষজন মোটর সাইকেল নিয়ে যোগদান করেন,মিছিলে কর্মী সমর্থকদের উৎসাহ দেখার মত ছিলো।


এইদিন সালানপুর ব্লকের কালি তলা থেকে শুরু করে পুরো বিধান সভা ঘুরে বারাবনি ব্লকের দোম হানি মোড়ে এসে মোটর সাইকেল মিছিলটি শেষ হয়।
এই মিছিলে এসে জেলা বিজেপি নেতা কৃষ্ণেন্দু মুখার্জি জানান সামনে নির্বাচন তাই কর্মী সমর্থক সহ সাধারণ মানুষের মনোবল বৃদ্ধি করতে এই মিছিল।এটা নিশ্চিত রাজ্য জুড়ে বিজেপির সরকার আসছে তাই তৃণমূল কংগ্রেসের নেতারা পাগল হচ্ছে আর আমাদের কর্মীদের উপর অত্যাচার করছে তার প্রমাণ হলো বারাবনি বিধানসভা কারণ যত বার আমাদের দলের মিছিল হয়েছে ততবার তারা গুন্ডাবাহিনী দিয়ে মিছিলে সন্ত্রাস চালিয়েছে তারা যানে না হয়তো যত মারবি তত হারবি।কারণ এখন মানুষের মনে মনে মানুষের ঘরে ঘরে মোদি রয়েছে।তাই নির্বাচনে বিজেপির যে কোনো মানুষ প্রার্থী হোক না কেনো দলের মূল লক্ষ্য প্রার্থীকে বিপুলসংখ্যক ভোটে জয় লাভ করানো।

Leave a Reply