ASANSOLBengali News

আসানসোল প্রগতি ও বিএন ঘাঁটির উদ্যোগে রক্তদান শিবির

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১১ ফেব্রুয়ারিঃ আসানসোল প্রগতি ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে ও বিএন ঘাঁটির সহযোগিতায় আসানসোল রবীন্দ্রভবন চত্বরে সপ্তম রক্তদান শিবিরের আয়োজন করা হয় বৃহস্পতিবার ।

এই রক্তদান শিবিরটি উদ্বোধন করেন আসানসোল রামকৃষ্ণ মিশনের মহারাজ স্বামী গোবিন্দানন্দজী মহারাজ ও আসানসোল দক্ষিণ থানার ইনচার্জ অভিজিৎ চট্টোপাধ্যায় প্রদীপ জ্বালিয়ে। তারা স্বামী বিবেকানন্দের ছবি ও রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তিতে মাল্যদান করেন। আসানসোল পুরনিগমের পুর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায় রক্তদাতাদের শংসাপত্র দিয়ে সম্মানিত করেন।

অমরনাথ চট্টোপাধ্যায় বলেন, আসানসোল প্রগতি ওয়েলফেয়ার সোসাইটি গত ৭ বছর ধরে রক্তদান শিবিরের আয়োজন করে সামাজিক কাজ করে চলেছে। তারা সামাজিক কাজে অংশও নেয়। তারা অভাবী শিশুদের পড়া ও অসুস্থ লোকদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দেয়। এদিন একজন ক্যান্সার রোগীকে ৪০ হাজার টাকার একটি চেক দেওয়া হয়। রক্তদান শিবিরে ৭৬ জন রক্তদান করেন। অনুষ্ঠানে রক্তদান আন্দোলনের প্রবীর ধর, বিলাল খান, তনিমা ধর, আসানসোল প্রগতির পিন্টু ভট্টাচার্য, বিএন ঘাঁটির সোমনাথ ঘাঁটি, সৌমিত্র ঘাঁটি, অসীম সরকার উপস্থিত ছিলেন।

Leave a Reply