ASANSOL

ভেঙ্গেছে রাস্তা, ফাটল ধরেছে আবাসনে, ধর্ণা অবস্থানে সুগম পার্কের আবাসিকরা

বিল্ডার্সের বিরুদ্ধে অভিযোগ

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১০ ফেব্রুয়ারিঃ (Asansol News) ः ভেঙ্গে গেছে রাস্তা। বিভিন্ন আবাসনে ধরেছে ফাটল৷ গত কয়েক মাস ধরে বিল্ডার্সের কাছে আবেদন করা হয়েছে এইসব কিছু ঠিক করে দেওয়ার জন্য। কিন্তু, তারা কিছু না করায় বুধবার একদিনের জন্য প্রতীকী ধর্ণা অবস্থানে বসলেন আসানসোল উত্তর থানার দক্ষিণ ধাদকার একটি নামী কোম্পানির তৈরী করা সুগম পার্ক আবাসনের আবাসিকরা। এই ধর্ণা অবস্থানে আবাসনের পুরুষ আবাসিকদের সঙ্গে মহিলা ও শিশুরাও ছিলেন। তারা এদিন পরিষ্কার হুঁশিয়ারী দিয়ে বলেন, আমরা আর কয়েকদিন দেখবো। এরমধ্যে যদি আমাদের দাবি পূরণ না হয়, তাহলে আমরা আগামী রবিবার থেকে লাগাতার আন্দোলনে নামবো।

सुगम पार्क


ঐ আবাসনের আবাসিকদের তরফে আবাসিক এ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক সঞ্জয় মন্ডল ও বিদ্যাভূষণ সিং এদিন অভিযোগ করে বলেন, আমাদের এখানকার অবস্থা খুবই খারাপ। আমরা রীতিমতো আতঙ্কে আছি। বিল্ডার্স অনুমোদিত প্ল্যান বা নকশা মতো কিছু করেনি। যে রাস্তা ১২ ফুটের হওয়ার কথা, সেটি ৯ ফুটের করা হয়েছে। যে রাস্তা ১০ ফুটের, তা করা হয়েছে ৫ ফুটের।

দাবি পূরণ না হলে, রবিবার থেকে লাগাতার আন্দোলনে

তারা আরো বলেন, বিভিন্ন আবাসনের দেওয়ালে ইতিমধ্যেই ফাটল ধরেছে৷ পুরনোর পাশাপাশি নতুন এক বছর হয়নি, এমন আবাসনেও ফাটল ধরেছে। রাস্তা দিয়ে বিল্ডার্স নিজেদের মাল বোঝাই গাড়ি যাতায়াত করিয়ে রাস্তা খারাপ করছে৷ আমরা ২০২০ সালের অক্টোবর মাস থেকে বিল্ডার্সের সঙ্গে যোগাযোগ করে, তাদের কাছে এইসব দাবি করে আসছি। আগে করে দেওয়ার কথা বললেও, এখন তারা কোন কিছু করবে না বলে হুমকি দিচ্ছে। তাই আমরা বাধ্য হয়ে সবাইকে অবগত করে, একদিনের ধর্ণা অবস্থানে বসেছি। কয়েক দিনের মধ্যে দাবি পূরণ না হলে, রবিবার থেকে লাগাতার আন্দোলনে বসবো।


তবে, আবাসিকদের দাবি ও অভিযোগ নিয়ে বিল্ডার্স ও কোম্পানির কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Asansol News : Booth App से रुकेगा फर्जी मतदान

Leave a Reply