Bengali NewsPoliticsWest Bengal

বাংলা দখলে সবচেয়ে বড় ভূমিকা থাকবে আইটি সেলের : অমিত শাহ

বঙ্গ বিজেপির সোশ্যাল মিডিয়া সেলের অনুষ্ঠানে বার্তা দিলেন শাহ

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত :
বাংলায় কাজ করার পদ্ধতি বিজেপির আইটি সেলকে BJP IT CELL বুঝিয়ে দিলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ । একদিকে যেমন অমিত শাহ বলেন,” যুদ্ধে জিততে গেলে শুধু উৎসাহ নয়,তীক্ষ্ণ রণকৌশল দরকার” ঠিক তেমনই আইটি সেলের কর্মীদের বার্তা দিয়ে বলেন, “বাংলা দখলে সবচেয়ে বড় ভূমিকা থাকবে আইটি সেলের সদস্যদের।”

বৃহস্পতিবার কলকাতায় সায়েন্সসিটি অডিটোরিয়ামে বিজেপি আইটি সেলের অনুষ্ঠান সোশ্যাল মিডিয়া সম্মেলন “জয়ধ্বনী”অনুষ্ঠানে
যোগ দেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

উল্লেখযোগ্যভাবে সায়েন্স সিটির ওই অনুষ্ঠানে ইভেন্ট ইনচার্জ ছিলেন বিজেপির রাঢ়বঙ্গ জোনের সোশ্যাল মিডিয়া সেলের জোনাল কনভেনার অভিজিৎ রায় যিনি আদতে আসানসোলের বাসিন্দা। তিনি বলেন,”সেই অনুষ্ঠানে ‘নমো পাড়া’  নামে নতুন একটি অ্যাপের উদ্বোধন করেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। অমিত শাহ জীর পরামর্শমত কাজ করবে সমগ্র আইটি সেলের সৈনিকরা এবং আগামী বিধানসভা নির্বাচনে কাজ করতে বাড়তি অক্সিজেন যোগাবে। অনুষ্ঠানটি স্মরণীয় হয়ে থাকবে সবার কাছে।”

এছাড়া সূত্র মারফত খবর, অমিত শাহের পরামর্শ অনুযায়ী বাংলায় দলের আইটি সেল বা সোশ্যাল মিডিয়া সংক্রান্ত চারটি দল থাকা দরকার। একটি দল বাংলার রাজনৈতিক পরিস্থিতি বিশ্লেষণ করবে। সেই মতো ‘কন্টেট’ তৈরি করবে আর একটি টিম। সেইসব ‘কন্টেট’ সোশ্যাল মিডিয়ার মারফৎ মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য আরও একটি দল তৈরি করতে হবে। এইসব কন্টেট মানুষের মধ্যে কতটা সাড়া ফেলবে সেই খবর জানাবেন চতুর্থ দলের সদস্যরা’। এই অনুষ্ঠানে হাজির ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী-সহ, রাজ্য বিজেপির সোশ্যাল মিডিয়া ইনচার্জ উজ্জ্বল পারিখ, এছাড়া রাজ্য বিজেপি মহিলা মোর্চার আইটি কনভেনর মহুয়া চক্রবর্তী চৌধুরী ছাড়াও আরও অনেকে।

নিঃসন্দেহে বঙ্গ বিজেপির আইটি সেলের ওই অনুষ্ঠানে অমিত শাহের উপস্থিতি এবং কর্মীদের পরামর্শ প্রদান আগামী বিধানসভা নির্বাচনে বাড়তি মনোবল যোগাবে রাজ্য বিজেপির সমস্ত আইটি সেলের কর্মীদের।

Leave a Reply