ASANSOLBengali News

দিলীপ ঘোষ মা দুর্গাকে অপমান করেছেন, পাশাপাশি হিন্দু ও বাঙালিদের ভাবাবেগকে আঘাত করেছেন জিতেন্দ্র তেওয়ারি

https://www.facebook.com/watch/?v=447835906344698

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :

“বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মা দুর্গা কে অপমান করেছেন এবং একই সঙ্গে হিন্দু ও বাঙালিদের ভাবাবেগকে আঘাত করেছেন” এমনটাই বলে অভিযোগ করলেন পাণ্ডবেশ্বর বিধায়ক তথা তৃণমূল নেতা জিতেন্দ্র তিওয়ারি। শুক্রবার সন্ধ্যেবেলা হঠাৎ করেই একটি সাংবাদিক সম্মেলনের ডাক দেওয়া হয় আসানসোলের অগ্নিকন্যা ভবনে। সেখানে জিতেন্দ্র তেওয়ারীর সঙ্গে উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূল কংগ্রেসের সম্পাদক ভি শিবদাসন ওরফে দাসু।

ওই সাংবাদিক সম্মেলনে জিতেন্দ্র তেওয়ারি বলেন, বাংলার পবিত্র মাটিতে বসে দিলীপবাবু আমাদের দেবী দুর্গাকে অপমান করেছেন।
সম্প্রতি একটি টিভি চ্যানেলের একটি টক শোয়ের ভিডিও ক্লিপিং দেখান তিনি যেখানে কোনো একটি কথোপকথনের সময় দিলীপ ঘোষকে হিন্দিতে বলতে শোনা যায়, পুরুষোত্তম একজন রাজা ছিলেন। বাল্মীকি রামায়ণ রচনা করেছিলেন। তাই রাম একজন যুগপুরুষ। “দুর্গা পাতা নেহি কাহা সে আ যাতে হ্যায়।”


আর এই মন্তব্যের তীব্র প্রতিবাদ জানান জিতেন্দ্র তিওয়ারি। তিনি বলেন , দিলীপ ঘোষ যেটি করেছেন তার জন্য প্রকাশ্যে তার ক্ষমা চাওয়া উচিত এবং আমরা ধিক্কার জানাই এই মন্তব্যের। মা দুর্গাকে অসম্মান করা সাধারণ মানুষ মেনে নেবে না এবং এর বিরুদ্ধে সবাইকে গর্জে উঠতে হবে। ভারতীয় এবং বাংলার মানুষ হিসেবে আমরা এর প্রতিবাদ জানাচ্ছি।”

এরপর ভি শিবদাসন ওরফে দাসু বলেন,”দেবী দুর্গা আমাদের মা, আমাদের শক্তি, আমাদের অনুপ্রেরণা। যাঁরা নিজেদের হিন্দু ধর্মের রক্ষক ও সমর্থক বলে দাবি করেন, তাঁরাই এখন দেবী দুর্গার অবমাননা করছেন।বাংলার মানুষ এর জবাব সঠিক সময়ে দেবে।”

Leave a Reply