ASANSOLBengali News

গাড়ির ধাক্কায় দুই অবসরপ্রাপ্ত এয়ারফোর্সের কর্মীর মৃত্যু

আসানসোলে ২ নং জাতীয় সড়কে পথ দূর্ঘটনা

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৯ ফেব্রুয়ারিঃ আসানসোলের ২নং জাতীয় সড়কে পথ দূর্ঘটনা। সন্ধ্যা সাড়ে পাঁচটা নাগাদ ঘটনাটি ঘটে আসানসোল উত্তর থানার কাল্লা মোড়ের কাছে। ১৪ চাকা একটি গাড়ির ধাক্কায় মৃত্যু হয় মোটরবাইকে থাকা দুজনের। মৃতরা অবসরপ্রাপ্ত এয়ারফোর্সের কর্মী। মৃতদের নাম হলো আসানসোল দক্ষিণ থানার মূর্গাশোলের শিবম এ্যাপার্টমেন্টের সুদীপ্ত চট্টোপাধ্যায় (৭৪) ও অকাল বোধন রোডের রবীন চট্টোপাধ্যায় (৬৯)। শুক্রবার সকালে আসানসোল জেলা হাসপাতালে দুজনের মৃতদেহর ময়নাতদন্ত করা হয়।


পুলিশ সূত্রে জানা যায়, সুদীপ্ত চট্টোপাধ্যায় ও রবীন চট্টোপাধ্যায় এয়ারফোর্সে চাকরি করতেন। বেশ কয়েক বছর আগে তারা গোয়ালিয়র থেকে চাকরি জীবন শেষ করেন। পরে তারা একটি বেসরকারি সংস্থার হয়ে কাজ করছিলেন। বৃহস্পতিবার বিকেলে তারা মোটরসাইকেলে আসানসোল উত্তর থানার কাল্লায় এক বন্ধুর বাড়িতে যান।

সন্ধ্যা সাড়ে পাঁচটার সময় দুজনে মোটরবাইক করে সেখান ২ নং জাতীয় সড়ক হয়ে আসানসোলে বাড়ির দিকে যাচ্ছিলেন। সেই সময় আসানসোল উত্তর থানার কাল্লা মোড়ের কাছে একটি ১৪ চাকার ট্রাক তাদেরকে ধাক্কা মেরে পালিয়ে যায়। সেই দূর্ঘটনা দেখে আশপাশের লোকেরা দৌড়ে আসেন। খবর পেয়ে আসানসোল উত্তর থানার পুলিশ এলাকায় আসে। দুজনকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।


পুলিশ জানায়, রাতে বিভিন্ন সূত্র ধরে মৃত দুজনের পরিচয় জানা যায়। দুজনের বাড়িতে যোগাযোগ করে ঘটনার কথা জানানো হয়। পুলিশের কাছ থেকে খবর পেয়ে বাড়ির লোকেরা জেলা হাসপাতালে আসেন।


Leave a Reply