BARABANI-SALANPUR-CHITTARANJAN

হিন্দুস্তান কেবলসে নতুন শিল্পের দাবি নিয়ে পূর্নবাসন সমিতির সভা

বেঙ্গল মিরর, মনোজ শর্মা, সালানপুর: হিন্দুস্তান কেবলস পূর্নবাসন সমিতির উদ্যোগে সোমবার দিন হিন্দুস্তান কেবলস অফিস গেটের সামনে হিন্দুস্তান কেবলসে নতুন শিল্পের দাবি,কর্ম সংস্থানের দাবি অসংগঠিত শ্রমিক কর্মচারীদের পি.এফ এবং কোম্পানির শ্রমিক দের ৫৮/৬০ সমস্যা বকেয়া অর্থ সহ বিভিন্ন বকেয়া টাকা অবিলম্বে দেবার দাবি,দোকানের লিজ সহ শ্রমিকদের পুনবাসনের দাবি এবং কেন্দ্রীয় সরকারের কৃষির কালা আইন বাতিলের দাবিতে,সরকারি কারখানা সহ রেল,বি.এস.এন. এল,এল.আই. সি,কয়লা খনি, স্টিল,বিদ্যুৎ সহ বিভিন্ন সরকারি সংস্থান বিক্রি করে দেবার বিরুদ্ধে এই বিক্ষোভ সভা।


এই সভায় প্রধান রূপে উপস্থিত ছিলেন সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি মহম্মদ আরমান,ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং।
এই প্রসঙ্গে হিন্দুস্তান কেবলস পূর্নবাসন সমিতির সম্পাদক সুভাষ মহাজন বলেন যেভাবে কেন্দ্র সরকার দেশের সাধারণ মানুষকে লুট করে চলেছে তার বিরুদ্ধে তাছাড়া হিন্দুস্তান কেবলসে নতুন শিল্প সহ বিভিন্ন দাবিদাবা সহ প্রতিদিন পেট্রল, ডিজেল,গ্যাসের অতিরিক্ত মূল্য বৃদ্ধির প্রতিবাদে ও বিভিন্ন বিষয়ে জনবিরোধী নীতির প্রতিবাদ সভা করা হয়।তিনি আরো বলেন যেই ভাবে হোক রাজ্যে মোদি সরকার আনা যাবে না তাহলে বিজেপি রাজ্যে এলে সব কিছু বিক্রি করে দেওয়া হবে।

তার বিরুদ্ধে আমরা লড়াই করে যাবো।এই কোম্পানি বন্ধ হয়ে পড়ার পর এই অঞ্চলে মানুষ পানীয় জল সহ বিদ্যুৎ এর জন্য কষ্টে রয়েছিলো।কিন্তু সেই দূর সময়ে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় পাশে দাঁড়িয়েছে তাই আমরা সবাই ওনার সাথে।
তাছাড়া প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন হিন্দুস্তান কেবলস পূর্ন বাসন সমিতির সাধারণ সম্পাদক স্নেহময় মাজি,সি.পি সিং,কল্যাণ বাল্মীকি,রাজা মুখার্জী,উৎপল মাহাতো সহ আরো অনেকে।

Leave a Reply