ASANSOLBengali News

২০১৪ সালে আসানসোলের মানুষেরা যা ভেবেছিলেন, আজ বাংলার মানুষেরা তাই ভাবছেন

কৃষ্ণ কৃষ্ণ হরে হরে, ” ভাইপো যাবে শ্রীঘরে “

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২১ ফেব্রুয়ারিঃ ২০১৪ সালে আসানসোলের মানুষেরা যা ভেবেছিলেন, আজ বাংলার মানুষেরা তাই ভাবছেন। বাংলার মানুষেরা আর তৃনমুল কংগ্রেসকে চাইছেন। রবিবার সন্ধ্যায় আসানসোলের সিটি বাসস্ট্যান্ড সংলগ্ন গীর্জা মোড়ের কাছে এক সভায় এমন কথা বললেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।
এদিনের সভা থেকে আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতি মন্ত্রী বাবুল সুপ্রিয় নতুন স্লোগান দেন। তিনি বলেন, ” কৃষ্ণ কৃষ্ণ হরে হরে, ” ভাইপো যাবে শ্রীঘরে “। শুভেন্দু এদিনের সভার বক্তব্য রাখার শুরু থেকেই আক্রমণত্মাক ছিলেন।

রাজ্যের শাসক দল তৃনমুল কংগ্রেস, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও নাম না করে সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়কে আক্রমণ করেন। তিনি বলেন, ভাইপো বলেছেন, হাসতে হাসতে ফাঁসির মঞ্চে যাবো। আমরা বলছি, তাকে ফাঁসিতে যেতে হবে ন। আমরা চাই, আইন অনু্যায়ী তার ফাঁসি হোক। আমি বাংলার সাধারণ মানুষ হিসাবে সিবিআইয়ের কাছে দাবি করছি, নোটিশ দিলে শুধু হবেনা। ব্যবস্থা নিতে হবে৷ ২০১৪ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত কত টাকা টাকা জমা পড়েছে, তা দেখা হোক।

শুভেন্দু বলেন, কলকাতা লন্ডন হয়নি। কিন্তু তৃনমুল কংগ্রেস থাকলে বাংলা কাশ্মীর হয়ে যাবে। আর যদি নিজেদেরকে কাশ্মীর পন্ডিতদের মতো দেখতে না, তাহলে বাংলা থেকে তৃনমুল কংগ্রেসকে সরান। ভাবুন, বাংলার বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুর থেকে বিশ্ব বরেণ্য মনীষীরা আছেন। অথচ তৃনমুল কংগ্রেস প্রচার করছে, বাংলার গর্ব মমতা। কাল থেকে আবার প্রচার করা হচ্ছে, বাংলার মেয়েকে চাই। মনে হচ্ছে বাংলায় আর কোন মেয়ে নেই। সবকিছু লুঠপাট করে নিয়ে এখন ৫ টাকায় ডিম ভাত খাওয়াচ্ছে। আপনারা কি চান? ৫ টাকা ডিম ভাত, না চাকরি? আজকের মিছিল দেখে মনে হচ্ছে, পশ্চিম বর্ধমান জেলায় ৯-০ হয়ে গেছে। এখন মার্জিন কত বাড়ে, তা দেখার

তিনি এদিন আবারও মমতা বন্দ্যোপাধ্যায়কে হুঁশিয়ারি দিয়ে বলেন, নন্দীগ্রাম থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে হারাবো। যা ৫০ হাজারে বলেছিলাম, সেই মার্জিনে। একটুও কমবে না। তবে উনাকে এক জায়গায় দাঁড়াতে হবে। দু জায়গায় দাঁড়াতে দেবোনা।


সভায় ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং বলেন, জয়শ্রী রাম ধ্বনি শুনে মমতা বন্দ্যোপাধ্যায় গাড়ি থেকে নেমে পড়ছেন৷ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভায় বক্তব্যই রাখছেন না। জয় শ্রীরাম আপনাকে কোথায় কি নিয়ে গেছে দেখুন। বহিরাগত বলতে বলতে তিনি দেশের প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রীকেও বহিরাগত বলছেন।


এদিনের সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আসানসোলের সাংসদ ছাড়াও রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল, জেলা সভাপতি লক্ষণ ঘোড়ুই, জেলা যুব মোর্চার সভাপতি অরিজিৎ রায়, যুব মোর্চার জেলা পর্যবেক্ষক সৌরভ শিকদার। এদিনের সভায় শুভেন্দু অধিকারীর হাত থেকে পতাকা নিয়ে বিজেপিতে যোগদান করেন আসানসোল পুরনিগমের তৃনমুল কংগ্রেসের দুই বিদায়ী কাউন্সিলর অভিজৎ আচার্য ও ইন্দ্রানী আচার্য।

Leave a Reply