ASANSOL

হাওড়ার ব্যক্তিকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিল জামুড়িয়া থানার পুলিশ

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :
নিখোঁজ ব্যক্তির পরিবারের কাছে ফেরা। হাওড়ার
ব্যাক্তিকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ। ঘটনা পশ্চিম বর্ধমানের আসানসোলের কাছে জামুড়িয়ার।

প্রায় সাড়ে চার মাস ধরে নিখোঁজ এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে তার পরিবারের হাতে তুলে দিল জামুড়িয়া থানার কেন্দা ফাঁড়ির পুলিশ। ওই ব্যক্তির নাম শ্যামল দাস (৬০)। ওই ব্যক্তি হাওড়া জেলার বেলুড়ের আনন্দনগর এলাকার বাসিন্দা।


সূত্র থেকে প্রাপ্ত খবর অনুযায়ী মানসিক ভারসাম্যহীন এক ব্যাক্তিকে আজ কেন্দার জোৎজানকি গ্রামের ঘোরাঘুরি করতে দেখে গ্রামবাসীরা। গতিবিধি দেখে সন্দেহ হওয়ায় স্থানীয় বাসিন্দারা কেন্দা ফাঁড়ির পুলিশকে খবর দিলে পুলিশ এসে ওই ব্যাক্তিকে ফাঁড়িতে নিয়ে আসে।তাকে জিজ্ঞাসাবাদ করার পর জানা যায় তার নাম শ্যামল দাস। তিনি হাওড়া থানার বেলুড় এলাকার বাসিন্দা।

সঙ্গে সঙ্গে কেন্দা ফাঁড়ির পুলিশ হাওড়ার নিশ্চিন্দা থানাতে যোগাযোগ করে জানতে পারে গত সাড়ে চার মাস আগে শ্যামল দাস নামে এক ব্যক্তি নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের হয়েছে।এরপরই হাওড়া থানার পুলিশ শ্যামল বাবুর বাড়ির লোকজনের সঙ্গে যোগাযোগ করে জামুড়িয়া কেন্দা ফাঁড়ির পুলিশের সঙ্গে যোগাযোগ করতে বলেন।এরপরে বৃহস্পতিবার সন্ধ্যায় শ্যামলবাবুর পরিবারের সদস্যরা এসে শ্যামল বাবু কে নিজের বাড়ি নিয়ে জান। শ্যামল বাবু কে পেয়ে পরিবারের লোকের মধ্যে খুশির হাওয়া। জামুড়িয়া থানার পুলিশ এবং গ্রামবাসীদের ধন্যবাদ জানান পরিবারের সদস্যরা।

Leave a Reply