ASANSOL

আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক ও মেয়র পারিষদ গুরুদাস চট্টোপাধ্যায়কে সম্মানিত করল শিখ ওয়েলফেয়ার সোসাইটি

বেঙ্গল মিরর, আসানসোল , সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় :
রবিবার আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক ও নবনিযুক্ত মেয়র ইন কাউন্সিল বা মেয়র পারিষদ  গুরুদাস ওরফে  রকেট চট্টোপাধ্যায়কে আসানসোল কোর্ট মোড়ের আসানসোল  শিখ ওয়েলফেয়ার সোসাইটির তরফে  সম্মানিত করা হয়। শিখ ওয়েলফেয়ার সোসাইটির প্রতিষ্ঠাতা সুরজিৎ সিং মক্কর তাদের স্মারক দিয়ে সম্মানিত করেন।

সুরজিৎ সিং মক্কর বলেন,  আসানসোলের জন্য যেভাবে এই জনপ্রতিনিধিরা  পরিসেবা দিচ্ছেন তা খুবই প্রশংসনীয়। শিখ ওয়েলফেয়ার সোসাইটির কর্মসূচিতে, শিখ সমাজের বিভিন্ন কর্মসূচিতে তাদের সবসময় সহযোগিতা রয়েছে। সম্মান দেওয়ার এই অনুষ্ঠানে  ছিলেন সোসাইটির সচিব রঞ্জিত সিং ঢোল, যুগ্ম সচিব হরজিত সিং বাগগা, আসানসোল পুরনিগমের কাউন্সিলর গুরমিত সিং, উপদেষ্টা গুরদিপ সিং বিল্লু প্রমুখ। 

উপদেষ্টা বিল্লু সিং বলেন, শিখ ওয়েলফেয়ার সোসাইটি সর্বদা সামাজিক কর্মসূচির আয়োজন করার পাশাপাশি মানুষদের সহযোগিতা করে। আগামী ২৮ সেপ্টেম্বর ৯  ভগৎ সিং-এর জন্মদিন। আর ৯ অক্টোবর  উপলক্ষে শিক্ষা পুরস্কার প্রদানের অনুষ্ঠানের আয়োজন করা হবে। এই দুটি কর্মসূচি  নিয়ে কার্যালয়ে এদিন বৈঠকও হয়েছে। এই দুটি অনুষ্ঠানকে কিভাবে  সফল করা যায় এ বিষয়ে আলোচনা হয়েছে।

Leave a Reply