PANDESWAR-ANDALPoliticsPOLL 2021

অন্ডাল বিমানবন্দরে নেমে পুরুলিয়া গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, অন্ডাল, ১৮ মার্চঃ পশ্চিম বর্ধমান জেলার অন্ডালের কাজি নজরুল ইসলাম বিমানবন্দরে নেমে বৃহস্পতিবার সকালে পুরুলিয়ায় দলীয় প্রার্থীর প্রচারে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দিল্লি থেকে বিশেষ বিমানে সকালে ১০টা বেজে ৩৫ মিনিটে অন্ডাল বিমানবন্দরে নামেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাকে বিমান বন্দরে স্বাগত জানাতে হাজির ছিলেন পশ্চিম বর্ধমান জেলা বিজেপির সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই, রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় ও শঙ্খ বিশ্বাসের নেতৃত্বে ৫ সদস্যের এক প্রতিনিধি দল। আধ ঘন্টার মতো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিমানবন্দরে ছিলেন। পরে তিনি বিমানবন্দর থেকে হেলিকপ্টারে পুরুলিয়ার উদ্দেশ্যে উড়ে যান।


পরে লক্ষ্মণ ঘোড়ুই বলেন, আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে অভিভূত। তাকে আমরা প্রণাম করার পরে প্রধানমন্ত্রী আমাদের সঙ্গে ৫ মিনিট কথা বলেন। জেলার আসনগুলি নিয়ে খোঁজখবর নিয়েছেন। আমরা তার সঙ্গে এইভাবে কথা বলতে পেরে উজ্জীবিত। আজ বা কাল জেলার ৯টি আসনের প্রার্থীদের নাম ঘোষণা হয়ে যাবে। আমরা ৯টাতেই জিতবো।
পুরুলিয়ার সভা শেষ করে দুপুরের আবার পুরুলিয়া থেকে চপারে অন্ডাল বিমানবন্দরে ফিরে আসবেন। তার সেখান থেকে আবার বিশেষ বিমানে দিল্লি ফিরে যাওয়ার কথা।

Leave a Reply