ASANSOLASANSOL-BURNPUR

মন্দিরে পুজো দিয়ে প্রচারে নামলেন বিজেপি প্রার্থীরা

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :আসানসোল দক্ষিণ বিধানসভার বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল মন্দিরে প্রার্থনা করে প্রচার শুরু করেন। বার্নপুর টাউন পূজা মন্দিরে পূজা করার পাশাপাশি বারী ময়দানে কাছেই স্বামী বিবেকানন্দের মূর্তিতে মালা দেন এবং নেতাজির মূর্তিতে প্রণাম করে শ্রদ্ধা জানান। এরপরে সমর্থকদের নিয়ে বার্নপুরে জনসম্পর্ক অভিযান পরিচালনা করা হয়। বার্নপুর মার্কেট এবং পুরান হাট অঞ্চলে জনসম্পর্ক অভিযান চলে।

উল্লেখ্য় আসানসোল দক্ষিণ থেকে অভিনেত্রী সায়নি ঘোষকে মনোনীত করেছেন তৃণমূল। এবার বিজেপি মাঠে নামালো সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পালকে ।

অন্য়দিকে আসানসোল উত্তরের বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখার্জী মন্দিরে প্রার্থনা করে প্রচারে ঝাঁপিয়ে পড়লেন। আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের ভারতীয় জনতা পার্টির প্রার্থী কৃষ্ণেন্দু মুখার্জি শুক্রবার বিভিন্ন মন্দিরে প্রার্থনা করে জোরকদমে প্রচার শুরু করলেন।

তিনি সকালে ঘাগরবুড়ি মন্দির , রামকৃষ্ণ মিশন আশ্রমসহ বিভিন্ন মন্দিরে পূজা অর্চনা করেন। তার সাথে আরও উপস্থিত ছিলেন প্রাক্তন কাউন্সিলর বিগু ঠাকুর , সুদীপ চৌধুরী, বিদ্যা সিং প্রমুখ। এদিকে সন্ধ্যার দিকে আসানসোল বাজারে বিজেপি কার্যালয়ে কর্মীদের সাথে দেখা করেন ও মহাবীর স্থানে পূজা অর্চনা করেন। পূজার সময় সুব্রত ঘাঁটি ওরফে মিঠু, অরুণ শর্মা, রাম অধিকারী উপস্থিত ছিলেন।

Leave a Reply