ASANSOLBengali News

চেলিডাঙ্গায় দেওয়াল লিখন কে কেন্দ্র করে আবার উত্তেজনা

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : চেলিডাঙ্গায় দেওয়াল লিখন কে কেন্দ্র করে আবার উত্তেজনা আবারও সংঘর্ষ হয় বিজেপি তৃণমূল কর্মীদের। একে অপরের বিরুদ্ধে মারপিট করার অভিযোগ আনা হয়েছে। অভিজিৎ ঘটক ও পুলিশ খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।ওয়াল লেখা নিয়ে বিরোধ দেখা দেয়। খবর পেয়ে বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় সেখানে পৌঁছেছিলেন।


সোমবার সকালে আসানসোল উত্তর থানার অন্তর্গত আসানসোল দক্ষিণ ফাঁড়িতে অভিযোগ দায়ের করা হয়।
সোমবার বিকেলে দেওয়াল লেখাকে কেন্দ্র করে ফের বিজেপি এবং টিএমসি নেতাকর্মীদের মধ্যে আবার উত্তেজনার পরিস্থিতি তৈরী হয় যা পরিস্থিতিকে টানটান করে তোলে। উভয় পক্ষই বিনা অনুমতিতে দেয়াল লেখার জন্য একে অপরকে অভিযুক্ত করে।

অভিজিৎ ঘটক জানান, বাইরে থেকে গুন্ডারা এলাকায় অশান্তি ছড়িয়ে দেওয়ার ষড়যন্ত্র করছে। একই সঙ্গে বিজেপির বিনোদ দুবে জানিয়েছেন যে টিএমসি গুন্ডারা দেওয়াল লেখার ক্ষেত্রে তাদের বাধা দেয়।
এলাকায় সূত্রে জানা গিয়েছে, এই দেওয়াল লিখনকে কেন্দ্র করে শরীকী দ্বন্দ্ব উঠেছে। দেওয়ালের অংশীদারদের একাংশ তৃণমূল সমর্থক একজন বিজেপি।

অন্যদিকে আসানসোল উত্তর বিধানসভা এলাকার বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় বলেন, ৫০ নম্বর ওয়ার্ডে আমাদের দেওয়াল লিখন করতে বাধা দেওয়া হচ্ছে। সবরকম অনুমতি থাকা সত্বেও দেওয়াল লিখতে বাধা দেওয়া হয়েছে। আমরা থানায় অভিযোগ করেছি। কমিশনকেও জানিয়েছি। বিষয়টি এমসিসি টিমের নজরে এসেছে বলে খবর পাওয়া যাচ্ছে ।

Leave a Reply