Bihar-Up-Jharkhand

বরাকর নদীতে ছিটকে পড়লো গাড়ি, ডুবে মৃত্যু ইসিএলের কর্মীর

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২২ মার্চঃ আসানসোলের বাংলা ঝাড়খন্ড সীমান্ত লাগোয়া ঝাড়খন্ডের চিরকুন্ডা থানার বরাকর নদী থেকে সোমবার সকালে একটি গাড়ি সহ এক যুবকের মৃতদেহ উদ্ধার করার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। রবিবার রাতে বরাকর সেতু থেকে ঐ গাড়ি বরাকর নদীতে পড়ে যায় ঐ যুবক। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত যুবক ঝাড়খন্ডের ইসিএলের কুমারডুবি কোলিয়ারি বাসিন্দা রাহুল কুমার (২৯)।

ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে চিরকুন্ডা থানার পুলিশ ঘটনাস্থলে আসে। তারা স্থানীয় বাসিন্দাদের সাহায্যে রাহুল কুমারের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ধানবাদ পাটলিপুত্র মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে পুলিশ গাড়িটিকে জেসিবি দিয়ে নদী থেকে উপরে তোলে।


পুলিশ সূত্রে জানা যায়, রাহুল কুমার রবিবার রাতে নিজের গাড়ি নিজেই চালাচ্ছিলো। আচমকাই গাড়িটা দ্রুত গতিতে বরাকর ব্রিজ থেকে সরাসরি বরাকর নদীর মধ্যে পড়ে যায়। জলে গাড়ি সমেত ডুবে রাহুল মারা যান। আরো জানা গেছে , রাহুল কুমার ইসিএলের শ্যামপুর বি-এর নিরসা কোলিয়ারিতে কর্মরত ছিলেন। গত কয়েক দিন ধরে তিনি মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন।


চিরকুন্ডা থানার ইনচার্জ দিলীপ যাদব বলেন, এটা আত্মহত্যা না দুর্ঘটনা তা ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলতে পারবো না। এই দুর্ঘটনার খবর পেয়ে নিরসার প্রাক্তন বিধায়ক অরূপ চট্টোপাধ্যায় এলাকায় পৌঁছান। তিনি বলেন, রাহুল কুমার ইসিএল কর্মী ছিলেন। কিছুদিন আগে কুমারডুবি কোলিয়ারি থেকে তাকে শ্যামপুর বি কোলিয়ারিতে বদলি করা হয়েছিল।

মৃত যুবকের পরিবার নিয়মমতো ক্ষতিপূরণ ও একজন চাকরি পান তার জন্য ইসিএল কতৃপক্ষের সঙ্গে কথা বলব।
পরিবার সূত্রে জানা যায়, বেশ কয়েক বছর আগে এই বরাকর নদীতে রাহুল কুমারের বাবা জলে ডুবে মারা গেছিলেন।

Leave a Reply