ASANSOLBengali NewsPoliticsPOLL 2021

দলের ইস্তেহার নিয়ে বাড়ি বাড়ি প্রচার আসানসোল বিজেপির

লক্ষ্য বিধানসভা ভোটে জয়

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ২৩ মার্চঃ রাজ্য বিধান সভা নির্বাচনে জেতার লক্ষ্য নিয়ে বেশ কিছু দিন বিজেপির তরফে ইস্তেহার প্রকাশিত হয়েছে। সেই ইস্তেহারে যা আছে, তার প্রচারে বাড়ি বাড়ি যাবে পশ্চিম বর্ধমান জেলার ৯টি বিধান সভার বিজেপির প্রার্থীরা। মঙ্গলবার বিকালে
আসানসোলের জামুড়িয়ায় একটি হোটেলে এক সাংবাদিক সম্মেলন করা হয় জেলা বিজেপির পক্ষ থেকে। সেখানে জেলা নেতৃত্ব ছাড়াও ছিলেন জেলার চারটি বিধান সভার প্রার্থীরা। উচ্চ নেতৃত্ব একত্রিত হয়ে।

দলের ইস্তেহার নিয়ে সাংবাদিক সম্মেলনে বিজেপির নেতারা বলেন, রাজ্যে দলের সরকার তৈরি হয় তাহলে কি কি করা হবে সাধারণ মানুষের জন্য তার খতিয়ান লেখা হয়েছে। এই ইশতেহার। সরকার হলে রাজ্য আয়ুষ্মান ভারত কার্যকর করা হবে। পড়ুয়াদের সমস্ত রকম বইপত্র ফ্রিতে দেওয়া হবে। রাস্তাঘাটের উন্নয়ন করা হবে। কৃষকদেরকে বছরে ১০ হাজার টাকা করে অনুদান দেওয়া হবে। যে সমস্ত বিজেপি কর্মীরা মিথ্যা মামলায় জেলহাজতে রয়েছেন তাদেরকে ছাড়ানো হবে।

পাশাপাশি যে সমস্ত বিজেপি কর্মীরা তৃনমুল কংগ্রেসের হাতে খুন হয়েছে তাদের পরিবার পিছু ২৫ লক্ষ টাকা করে দেওয়া হবে। এদিন এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন বিজেপির জেলা কোনভেনার শিবরাম বর্মন, বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, জিতেন্দ্র তেওয়ারি, তাপস রায় ও অজয় পোদ্দার ।

Leave a Reply