BARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

দেওয়াল লিখন কে কেন্দ্র করে আবার তৃণমূল-বিজেপির সংঘর্ষ

বেঙ্গল মিরর, মনোজ শর্মা, বারাবনি : বারাবনি পঞ্চায়েতের অন্তর্গত বারাবনি গ্রামে আজ তৃণমূল ও বিজেপির মধ্যে দেওয়াল লিখন কে কেন্দ্র করে ঝামেলা সৃষ্টি হয়। বুধবার বেলা 12:30 সময় বারাবনি গ্রামে বন্দনা গোড়ায় নামে এক মহিলার বাড়ির দেওয়ালে লিখছিলেন। দুই বিজেপি কর্মী প্রসেনজিৎ গড়াই ও তারক মন্ডল। বিজেপি প্রার্থী অরিজিৎ রায়ের নাম লিখতে গেলে তৃণমূলের কর্মীরা বাধা সৃষ্টি করে। এবং সেই দেয়াল লিখন কে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ব্যাপক মারপিট হয়।

বিজেপি কর্মীদের বক্তব্য কাজল বাউরী ও রাজেশ পাশওয়ান এই দুই তৃণমূলের আশ্রিত গুন্ডা এরা বোমা পিস্তল নিয়ে বিজেপির দুই কর্মীকে তারা করেন এবং তারা পালিয়ে সেখান থেকে নিজেদের প্রাণ বাঁচান এই ঘটনার খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছালে দুই পক্ষেরই কর্মীরা সেখান থেকে পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গ্রামবাসীদের কে জিজ্ঞাসাবাদ করে এবং বাড়ির মালিক কেউ জিজ্ঞাসাবাদ করা হয় ।

পুলিশ জিজ্ঞাসা করেন আপনি কাকে এই দেয়ালে লেখা পারমিশন দিয়েছেন। বাড়ির মালিক বন্দনা গড়াই জানাই যে আমি কাউকেই দিয়ার লিখতে বলিনি আমাকে যদি কেউ বলেছে দেয়াল লিখব আমি বলেছি হ্যাঁ লেখ আমিওতো টিএমসি বিজেপি বুঝিনা। এই ঘটনায় বারাবনি মন্ডল 1 এর সভাপতি সাধন রাউত বারাবনি থানা লিখিতভাবে অভিযোগ জানিয়েছে। এই ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply