ASANSOLBengali News

মনোনয়ন বাতিল হয়নি, প্রত্যাহারেরও প্রশ্ন নেই, গুজব উড়িয়ে জানালেন বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত , আসানসোল, ৮ এপ্রিলঃ “আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের মনোনয়ন বাতিল হয়ে যেতে পারে”। এমনই একটা জল্পনা ছড়িয়ে পড়েছিলো আসানসোল শহরজুড়ে। বৃহস্পতিবার বিকালে নিজের দলীয় কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন ডেকে সেই আলোচনাকে নেহাতই গুজব বলে দাবি করলেন কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় । তিনি সরাসরি অভিযোগ করে বলেন আমার কেন্দ্রের ভোটারদের বিভ্রান্ত করতে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই রকম একটি গুজব ছড়ানো হয়েছে।


বুধবার রাত থেকেই শহর জুড়ে শোনা যাচ্ছিলো যে, আসানসোল উত্তর কেন্দ্রের বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের মনোনয়ন বাতিল হতে পারে। কারণ, তিনি একাধিক তথ্য গোপন করেছেন। আসানসোল শহরজুড়ে এমন জল্পনা ও আলোচনাকে উড়িয়ে দিলেন খোদ বিজেপি প্রার্থী।


গোটা ঘটনাকে চক্রান্ত বলে এদিন দাবি করেন আসানসোল উত্তর কেন্দ্রের প্রার্থী তথা বিজেপির রাজ্য কমিটির সদস্য ৷ এটা শাসক দলের পরিকল্পিত গেমপ্ল্যান বলেও মনে করেন তিনি৷ এদিন কৃষ্ণেন্দু বলেন, “গোটা বিষয়টি গুজব। আমার বিষয়ে সমস্ত তথ্যই আমি নির্বাচন কমিশনকে মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় হলফনামা আকারে জমা দিয়েছি। কোন তথ্যই গোপন করিনি৷ এদিন নিয়ম মেনে আমার মনোনয়নপত্র স্ক্রুটিনি করা হয়েছে। কৃষ্ণেন্দুর আরো দাবি, আমার মনোনয়ন পত্র বাতিল করানোর একটা চক্রান্ত হয়েছিল৷ এই চক্রান্তের পেছনে যেমন তৃণমূল কংগ্রেস রয়েছে। তেমনই কিছু সরকারি আধিকারিকও রয়েছেন।

কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের প্রধান প্রতিপক্ষ তৃণমূল কংগ্রেসের প্রার্থী রাজ্যের বিদায়ী মন্ত্রী মলয় ঘটকের ভাই জেলার সাধারণ সম্পাদক অভিজিতৎ ঘটক এদিন বলেন, বিজেপি প্রার্থীর যা প্রতিচ্ছবি ও ইমেজ তাতে আমরাও চাই উনিই লড়াইয়ে থাকুন। আমরা কোনও গুজব ছড়াইনি। আমাদের তা করার কোন প্রয়োজনও নেই। তিনি আরো বলেন একদিকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী রাজ্যের বিদায়ী আইনমন্ত্রী। অন্যদিকে ১৭ টি ফৌজদারি মামলায় অভিযুক্ত বিজেপি প্রার্থী। সাধারণ মানুষের কাছে কী বার্তা যাচ্ছে তা ভোটের ফলাফলেই বোঝা যাবে। তারজন্য ২মে পর্যন্ত অপেক্ষা করলেই হবে।

Leave a Reply