ASANSOLBengali NewsKULTI-BARAKAR

কুলটির বিজেপি প্রার্থীর নির্বাচনী ইশতেহার, তৃণমূলের ভাঙ্গন অব্যাহত

বিকাশ সবার জন্য হবে : ডঃ অজয় পোদ্দার

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : পশ্চিম বর্ধমানের নির্বাচনের তারিখ যতই ঘনিয়ে আসছে তৃণমূলের ভাঙ্গন প্রক্রিয়া অব্যাহত রয়েছে, রাজনীতি এবং সামাজিক সমীকরণের পরিবর্তন আসছে। একই ধারাবাহিকতায়, আজ, কুলটি বিধানসভার তৃণমূলের মহিলা ব্লক সভাপতি সোমা দাস বিজেপিতে যোগ দিলেন। সেই উপলক্ষটি ছিল কুলটি বিজেপি প্রার্থীর নির্বাচনী ইশতেহারে প্রকাশের সময়। ওই সময়ে কুলটির মহিলা তৃণমূল নেতা যোগ দিলেন বিজেপিতে। সোমা দাস কুলটি বিজেপি প্রার্থী ডক্টর পোদ্দার, প্রাক্তন কাউন্সিলর অভিজিৎ আচার্যের হাতে ধরে বিজেপির পতাকা তুলে নেন এবং সাধন পালের উপস্থিতিতে বিজেপি পরিবারে ১০০ জন মহিলা কর্মী নিয়ে যোগদান করে বিজেপির প্রতি আস্থা প্রকাশ করেন।

এক প্রশ্নের জবাবে বিজেপিতে যোগদানকারী সোমা দাস জানান যেখানে সম্মান নেই সেখান থেকে নিজে থেকে সরে যাওয়া উচিত । ডক্টর পোদ্দার তার ইশতেহার প্রকাশের সময় বলেন আমি এটি প্রকাশ করেছি, যাতে কুলটির উন্নয়নের কথা বলা হয়েছে, সমস্ত সরকারি হাসপাতালের পুনর্নির্মাণ এবং কুলটি ইস্কোর পড়ে থাকা অব্যবহৃত জায়গাগুলিতে নতুন শিল্প গড়া, জলের সমস্যা সম্পর্কে তিনি বলেন যে জল সরবরাহ করতে ব্যর্থতার প্রাক্তন তিন বারের বিধায়ক। অভিজিৎ আচার্য ইউ পি এ সরকারের ১৩৩ কোটি টাকার বিষয়টি উত্থাপন করে বলেন তৎকালীন কুলটি পৌরসভার চেয়ারম্যান এবং প্রাক্তন আড্ডা চেয়ারম্যানের মধ্যে বিবাদের কারণে এই অর্থ ফেরৎ চলে যায়, যা পরে সাংসদ সদস্য বাবুল সুপ্রিয়ের প্রচেষ্টায় ফিরিয়ে আনা হয় এবং তারপর কুলটি জল প্রকল্প হয় এবং বিজেপি ক্ষমতায় আসলে আরও উন্নয়ন হবে।

এই উপলক্ষে সুব্রত মিশ্র, উপাসনা উপাধ্যায়, গোরা চন্দ্র চ্যাটার্জী গোবিন্দ মাজি, উপাসনা উপাধ্যায়, সুকু টুডু এবং বিজেপির অন্যান্য নেতারাও উপস্থিত ছিলেন।
এক প্রশ্নের জবাবে ডঃ পোদ্দার বলেন যে গুজরাটের সকল সংখ্যালঘু মানুষ বিএমডাব্লু নিয়ে খুশিতে রয়েছে। এছাড়া ব্যানার পোস্টার এবং ইশতেহার কেন উর্দুতে নেই এই প্রশ্নের উত্তরে তিনি বলেন যে সব কা সাথ সব কা বিকাশ। তাই বিকাশ সবার জন্যই হবে।

Leave a Reply