ASANSOLASANSOL-BURNPURBARABANI-SALANPUR-CHITTARANJANBengali NewsKULTI-BARAKARPANDESWAR-ANDALPoliticsPOLL 2021RANIGANJ-JAMURIA

হাতে মাত্র আর একটা রবিবার, সব বিধান সভাতেই একই ছবি

সকাল থেকে সন্ধ্যা প্রচারে ব্যস্ত সব দলের প্রার্থীরাই

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১১ এপ্রিলঃ হিসাব মতো হাতে বলতে মাত্র একটা রবিবার। এপ্রিল শেষের রবিবারে প্রচার করার কোন সুযোগ থাকবে না। ২৬ এপ্রিল পশ্চিম বর্ধমান জেলার ৯ টি বিধান সভায় ভোট। তাই রবিবার সকাল থেকে ব্যস্ত মহকুমার সবকটি বিধান সভার সব রাজনৈতিক দলের প্রার্থীরা। আসানসোল উত্তর কেন্দ্র থেকে আসানসোল দক্ষিণ বিধান সভা। কুলটি থেকে বারাবনি। অন্যদিকে রানিগঞ্জ থেকে জামুড়িয়া। সব জায়গায় এদিন দেখা গেলো এক ছবি।


আসানসোল দক্ষিণ বিধান সভার বিজেপি ও তৃণমূল কংগ্রেসের দুই তারকা প্রার্থী অগ্নিমিত্রা পাল ও সায়নী ঘোষ এদিন নিজের মতো করে প্রচার করেন। সায়নী ঘোষ এদিন রানিগঞ্জের বল্লভপুর এলাকায় ডোর টু ডোর করেন। এই কেন্দ্রের সিপিএমের প্রশান্ত ঘোষও রবিবাসরীয় প্রচারে ব্যস্ত। আসানসোল উত্তর কেন্দ্রের তিন প্রার্থী বিজেপির কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, তৃনমুল কংগ্রেসের মলয় ঘটক ও সংযুক্ত মোর্চার তরফে আইএসএফের মহঃ মুস্তাকিম সকাল থেকেই এদিন প্রচারে ব্যস্ত ছিলেন।


বারাবনি কেন্দ্রের বিজেপি প্রার্থী অরিজিৎ রায় এদিন সালানপুরের বাসুদেবপুর, জেমারি এলাকায় প্রচার করেন। এই কেন্দ্রের তৃনমুল কংগ্রেসের বিধান উপাধ্যায় ও সংযুক্ত মোর্চার তরফে কংগ্রেসের প্রার্থী রণেন্দ্রনাথ বাগচি এদিন সকাল থেকে রেল শহর চিত্তরঞ্জন ও রুপনারায়নপুর এলাকায় ডোর টু ডোর করেন। জামুড়িয়া কেন্দ্রের সিপিএমের ঐশী ঘোষ এদিন জামুড়িয়া থানা মোড় এলাকা থেকে প্রচার মিছিল করে। জামুড়িয়ার বিভিন্ন এলাকায় এদিন প্রচার করেন এই কেন্দ্রের বিজেপি প্রার্থী তাপস রায় তৃনমুল কংগ্রেসের হরেরাম সিং।


কুলটি কেন্দ্রের তৃনমুল কংগ্রেসের প্রার্থী উজ্জ্বল চট্টোপাধ্যায়ও এদিন চিনাকুড়ি এলাকায় প্রচার করেন। এই কেন্দ্রের বিজেপি প্রার্থী ডাঃ অজয় পোদ্দারও কুলটির নিয়ামতপুর এলাকায় প্রচার করেন।
সব দলেরই প্রার্থীরা ডোর টু ডোর করার পাশাপাশি ছোট ছোট সভা ও দলের নেতা এবং কর্মীদেরকে নিয়ে বৈঠকও করেন।

Leave a Reply