ASANSOLBengali News

বিজেপিতে যোগদান করলেন তৃনমুল কংগ্রেসের বিদায়ী কাউন্সিলর ও ব্লকের এক পর্যবেক্ষক

বেঙ্গল মিরর , রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৩ এপ্রিলঃ ঠিক ভোটের মুখে আসানসোলের জামুড়িয়া ও বারাবনি বিধান সভা তৃনমুল কংগ্রেসে ভাঙ্গন। মঙ্গলবার দলবদল করে তৃনমুল কংগ্রেস ছেড়ে বিজেপি তে যোগদান করলেন আসানসোল পুরনিগমের জামুরিয়া ৩ নং ওয়ার্ডের বিদায় কাউন্সিলর কার্তিক ধীবর ও সালানপুর ব্লকের তৃনমূল কংগ্রেসের পর্যবেক্ষক জে পি সিং।

এদিন বিকালে আসানসোলে এক অনুষ্ঠানে তাদের দুজনের হাতে দলের পতাকা তুলে দেন বিজেপির রাজ্য সহ সভাপতি প্রতাপ বন্দোপাধ্যায়। ছিলেন জেলা সভাপতি শিবরাম বর্মন ও নির্মল কর্মকার। এই প্রসঙ্গে প্রতাপ বন্দোপাধ্যায় বলেন, দুজনকে দলে স্বাগত। তারা দলের আদর্শ মেনে দলের হয়ে কাজ করবেন। সোনার বাংলা গড়তে নরেন্দ্র মোদির হাতকে শক্ত করবেন।


দলবদল করার পরে জেপি সিং বলেন, ২০১৯ সাল পর্যন্ত বারাবনি বিধান সভার সালানপুর ব্লকের পর্যবেক্ষকের দায়িত্বে ছিলাম। বর্তমানে আমি ও আমার পরিবারের সদস্য এবং আমার সঙ্গে দল করা অনেকেই বিজেপি ও নরেন্দ্র মোদিকে পছন্দ করি। তা এদিন বিজেপিতে যোগ দান করলাম।

অন্যদিকে, সালানপুর ব্লকের তৃনমুল কংগ্রেসের নেতৃত্ব জানান, ২০১৯ পর্যন্ত সালানপুর ব্লকের একটা অংশের দায়িত্বে ছিলো জেপি সিং। কিন্তু তার বিরুদ্ধে অভিযোগ উঠায়, তাকে সেই সময় সরিয়ে দেওয়া হয়েছিলো। বর্তমানে সে দলের কোন কাজে ছিলোনা। ও দল ছাড়ায় কোন প্রভাব পড়বে না।
অন্যদিকে, দল ছেড়ে বিদায়ী কাউন্সিলর বলেন, নরেন্দ্র মোদির কাজ দেখে উৎসাহিত হয়ে বিজেপিতে যোগদান করলাম।

Leave a Reply