ASANSOLASANSOL-BURNPURBengali News

বর্ষবরণে মাতলেন সায়নী ঘোষ, শিশু শিল্পীর সঙ্গে নাচ তৃনমুল কংগ্রেসের তারকা প্রার্থীর

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৫ এপ্রিলঃ মুল প্রতিপক্ষ বিজেপি প্রার্থীর মতো করেই পশলা বৈশাখের দিন বাংলা বর্ষবরণে প্রভাতফেরীর মধ্য দিয়ে জনসংযোগ করলেন আসানসোল দক্ষিণ বিধান সভার তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী সায়নী ঘোষ।

Photo ujjal dasgupta

বৃহস্পতিবার সকালে বার্ণপুরে তৃণমূল ছাত্র পরিষদ আয়োজন করেছিল নাচ গান সহ সাংস্কৃতিক প্রভাতফেরির। খোল ও ঢুলি সহ সেই প্রভাতফেরিতে অংশ নেন সায়নী। ” এসো হে বৈশাখ ” গানের মধ্য দিয়ে শিশুরা নাচ করেন সেই প্রভাতফেরিতে । ” ওরে গৃহবাসী ” গানে এক শিশুর সঙ্গে নেচে ওঠেন সায়নী ঘোষও। এদিন তৃনমুল কংগ্রেসের প্রার্থী প্রভাতফেরীর মধ্য দিয়ে শান্তির বার্তা দেন ও একইসঙ্গে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার আহ্বান জানান ।

  • advt election


এদিন তিনি রাজনৈতিক কোন কথা না বলে, বাংলাকে বাংলার মতো করে রাখার আবেদন করেন। বলতে গেলে তিনি ঘুরিয়ে নাম না করে বিজেপিকে অবাঙালি সংস্কৃতি টেনে আনছে বলে কটাক্ষ করেছেন, তা অনেকেই মনে করেন। এদিন তিনি শহরবাসীদের করোনা সংক্রমণ থেকে বাঁচতে কোভিড বিধি মানার আবেদন করেন।


উল্লেখ্য, দোলের দিন রঙের উৎসবে নিজের কেন্দ্রে অবশ্য দেখা যায়নি সায়নী ঘোষকে। সেদিন কিন্তু অগ্নিমিত্রা পাল দলের কর্মীদের নিয়ে বার্নপুরের রাস্তায় নেমেছিলেন। বাংলা বর্ষবরণের দিনে দলের পতাকা ছাড়া সায়নী ঘোষকে দেখা গেলো উৎসবে মাততে।

Leave a Reply