ASANSOLASANSOL-BURNPURBengali News

বর্ষবরণে খোল বাদ্যের তালে নাচ অগ্নিমিত্রা পালের, সোনার বাংলা গড়ার ডাক বিজেপি প্রার্থীর

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ১৫ এপ্রিলঃ বাংলা নববর্ষ বরণে নাচ ও গান শুভেচ্ছা বিনিময়ের মধ্যে দিয়ে জনসংযোগ করলেন আসানসোল দক্ষিণ বিধানসভার বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। বৃহস্পতিবার সকালে বার্নপুরের প্রান্তিক ক্লাব প্রাঙ্গনে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজেপি মহিলা মোর্চা আয়োজন করছিলো বর্ষবরণের। ঢোল ও খোল বাদ্যের তালে নেচে উঠেন জেলা বিজেপি মহিলা মোর্চার সদস্যরা। তবে এদিনের অনুষ্ঠানটি করা হয়েছিলো একবারে দলের পতাকা ছাড়াই।

বর্ষবরণের অনুষ্ঠানে শিশুদেরকে নিয়ে আসা হয়েছিলে শ্রীকৃষ্ণ রাধা ও রামচন্দ্র সাজিয়ে। এদিনের বাংলা নগরকীর্তনে অংশ নেন বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পাল। তিনি খোল ও কত্তালের তালে সবার সঙ্গে পা মিলিয়ে নাচও করেন।
বর্ষবরণের মধ্য দিয়েই তিনি বাংলায় সুদিন ও সুশাসন ফিরে আসার কামনা করেন। নতুন করে সোনার বাংলা তৈরির ডাকও দেন বিজেপি প্রার্থী ।

অগ্নিমিত্রা বলেন, নতুন বছরের প্রথম দিন হলো, নতুন দিনের স্বপ্ন বা নতুনকে আহ্বান করার দিন। আমরা অঙ্গীকারবদ্ধ সোনার বাংলা গঠনের। নতুন বছরেই সেদিন ফিরবে বলে অগ্নিমিত্রার দাবি।
উল্লেখ্য, এর আগে দোলের দিন শোভাযাত্রা করে রং খেলে জনসংযোগ করেছিলেন আসানসোল দক্ষিণ বিধান সভার বিজেপি প্রার্থী। পয়লা বৈশাখের দিনও তিনি একইভাবে জনসংযোগ করলেন বাংলা সংস্কৃতিকে সামনে রেখে।

Leave a Reply