ASANSOL

মলয় ঘটকের সমর্থনে আইনজীবীদের পদযাত্রা

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোল উত্তর বিধানসভার তৃণমূল প্রার্থী তথা আইনমন্ত্রী মলয় ঘটকের সমর্থনে আইনজীবীরা একটি নির্বাচনী মিছিল বের করেন। বিপুল সংখ্যক আইনজীবীরা এতে যোগ দেন এবং তারা মলয় ঘটকের পক্ষে সমর্থন চেয়ে ওই মিছিল করেন। এর আগে শুক্রবার আসানসোল ডিস্ট্রিক্ট বার অ্যাসোসিয়েশন সভাঘরে নির্বাচনের ইস্যুতে আইনজীবীদের সঙ্গে একটি বৈঠক হয়।

ওই সভায় উপস্থিত আইনজীবীরা মলয় ঘটকের তত্ত্বাবধানে প্রাপ্ত আসানসোলের মানুষ যেসমস্ত সুযোগ-সুবিধা পেয়েছেন সেগুলি সম্পর্কে আলোচনা করেন। আইনজীবীরা বলেন যে , মলয় ঘটকের দ্বারা করা উন্নয়নমূলক কাজ কখনই ভুলে যাওয়া যায় না, তিনি শহরের জন্য অনেক গুরুত্বপূর্ণ কাজ করেছেন। এই বিষয়ে মলয় ঘটক আইনজীবীদের আশ্বাস দেন যে তিনি যদি এই নির্বাচনী লড়াইয়ে বিজয়ী হন তবে তিনি শহরের অবশিষ্ট উন্নয়নমূলক কাজ অব্যাহত রাখবেন। একইসঙ্গে নগরবাসীকে বিভিন্ন ধরণের সুযোগ সুবিধা দেওয়ার প্রতিশ্রুতিও দেন।

অনুষ্ঠানে আসানসোল বার অ্যাসোসিয়েশনের সভাপতি রাজেশ তিওয়ারি, সেক্রেটারি বানী কুমার মন্ডল, সিনিয়র অ্যাডভোকেট তথা সরকারী পক্ষের পিপি ইন চার্জ স্বরাজ চ্যাটার্জি ওরফে বাচ্চু দা, সোমনাথ চট্টরাজ, অভিজিৎ মুখার্জি, প্রবীর চ্যাটার্জী, তাপস উকিল, সৌরভ চ্যাটার্জী, তৃষ্ণা রায়, মিতা মজুমদার, অয়নজিৎ বন্দ্যোপাধ্যায়, প্রলয় চ্যাটার্জী, গুরুপ্রীত সিং, উদয় গিরি, রঞ্জিত পান্ডে, রমেশ দাশ সহ বিপুল সংখ্যক আইনজীবী উপস্থিত ছিলেন।

Leave a Reply