ASANSOLASANSOL-BURNPURPoliticsPOLL 2021

দুই কেন্দ্রের প্রার্থী হয়ে রোড শো ও সভা স্মৃতি ইরানির

আমরা বলছি পদ্ম ফুলের মেলা হবে, মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমন স্মৃতি ইরানির

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়/সৌরদীপ্ত সেনগুপ্ত আসানসোল, ২১ এপ্রিলঃ দিদি বলছে খেলা হবে। আর আমরা বলছি, ২ মের পরে পদ্ম ফুলের মেলা হবে। বাংলায় বিজেপি BJP সরকার গঠন করছেই। বুধবার দুপুরে আসানসোলের এসবি গরাই রোডের বিদ্যাসাগর ময়দানে হওয়া এক নির্বাচনী সভা থেকে এমনভাবেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমন করলেন কেন্দ্রীয় বস্ত্র, শিশু ও নারী কল্যান দপ্তরের মন্ত্রী স্মৃতি ইরানি Smriti Irani

আসানসোল উত্তর ও আসানসোল দক্ষিণ বিধান কেন্দ্রের দুই বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় Krishnendu Mukherjee ও অগ্নিমিত্রা পালের Agnimitra Pal সমর্থনে এই সভার আয়োজন করা হয়। এর আগে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি আসানসোল উত্তর বিধান সভার প্রার্থীর সমর্থনে আসানসোলের জিটি রোডের গীর্জা মোড় থেকে রোড শো করেন। বুধা ও এসবি গরাই রোডে সেই রোড শো হয়।


পরে বিদ্যাসাগর ময়দানের সভা থেকে একবারে বাংলায় প্রায় আধ ঘন্টার ভাষণে রীতিমতো আক্রমনাত্মক ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। তিনি বলেন, রামের নাম যে দিদির রাগ হয়, সেই দিদি এখন রামনবমীর শুভেচ্ছা জানাচ্ছেন। আর মুখে বলছেন খেলা হবে। দিদি আপনার খেলা নন্দীগ্রামে শেষ হয়ে গেছে। রামের নামের অপমান করা তৃনমুল কংগ্রেস যাচ্ছে। আর বিজেপি আসছে৷


তিনি আক্রমণ করে বলেন, এই বাংলায় রাম ও শিবের নাম অপমান করা হয়। এখানে দূর্গাপুজোর বিসর্জনের অনুমতি নিতে হাইকোর্টে যেতে হয়। এখানে সরস্বতী পূজো করতে দেওয়া হয়না। আর দিদি এখন ভোট চাওয়ার জন্য চণ্ডীপাঠ করছেন। দিদি ও ভাইপোর গুন্ডারা মোদিজীর পাঠানো গরীব মানুষদের জন্য পাঠানো টাকা খেয়ে নিচ্ছে। চাল চুরি করছে। আর বলছে বাংলার মেয়েকে চাই। নিজের বাড়ির মেয়েরা কি এইভাবে চুরি করে? এরা সব জায়গায় কাটমানি নেয়।
কেন্দ্রীয় মন্ত্রী এদিনের সভা থেকে প্রতিশ্রুতি দিয়ে বলেন, বাংলায় বিজেপি সরকার গঠন করবে, আর সরকার সব মানুষের কথা ভাববে। তারজন্য পরিকল্পনাও নেওয়া হয়েছে।

Leave a Reply