ASANSOLBengali News

আসানসোল ডিস্ট্রিক্ট কোর্টে ৫ মে পর্যন্ত “সিজওয়ার্ক”

বেঙ্গল মিরর,আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :মঙ্গলবার করোনার ভাইরাসের মহামারির প্রেক্ষিতে আসানসোল ডিস্ট্রিক্ট কোর্ট বার অ্যাসোসিয়েশন হলে আইনজীবীদের একটি সভা অনুষ্ঠিত হয়। বৈঠকে পারস্পরিক সম্মতিতে সিদ্ধান্ত নেওয়া হয় যে আগামী ৫ মে পর্যন্ত আইনজীবীরা আসানসোল জেলা আদালতে “সিজওয়ার্ক” চালিয়ে যাবেন। একই সঙ্গে ২ মে পুনরায় বৈঠকের পর উক্ত বিষয়টি নিয়ে আরও পর্যালোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

বস্তুত উল্লেখ্য, ২৭শে এপ্রিল পর্যন্ত আইনজীবীরা আসানসোল জেলা আদালতে সিজওয়ার্ক চালিয়ে যাচ্ছিলেন। মঙ্গলবার এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার কথা ছিল। এরপরে সর্বসম্মতিতে সিদ্ধান্ত নেওয়া হয় যে তাদের সিজওয়ার্ক চলতে থাকবে ৪ মে পর্যন্ত। একই সঙ্গে “মর্নিং কোর্ট” বা আদালতের কাজকর্ম সকালে শুরু হয়েছে, যা ২১ শে মে পর্যন্ত চলবে।

উল্লেখ্য করা প্রয়োজন যে, করোনার ভাইরাসজনিত মহামারীর কারণে ক্রমাগত ক্রমবর্ধমান গতিতে মানুষ করোনা আক্রান্ত হওয়ায় শিল্পাঞ্চলের সব মহল খুব চিন্তিত। আর সেই কারণে আসানসোল ডিস্ট্রিক্ট কোর্ট বার অ্যাসোসিয়েশন এই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করেছে। বলা হচ্ছে ৫ মে এর পরেও যদি পরিস্থিতির উন্নতি না হয় তবে এই “সিজওয়ার্ক” আরও বাড়ানো হতে পারে।

Leave a Reply