Bengali NewsRANIGANJ-JAMURIA

রাজনৈতিক সৌজন্য : শপথ গ্রহণ করেই বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায় ছুটে এলেন রানীগঞ্জে, আক্রান্ত সিপিএমের কর্মীদের কাছে

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য ও দীপ রঞ্জন ব্যানার্জি, আসানসোল।শুক্রবার কলকাতায় বিধানসভায় পৌঁছে চতুর্থ বারের জন্য বিধায়ক পদে শপথ নিলেন তাপস বন্দ্যোপাধ্যায়।  রানীগঞ্জের বিধায়ক হিসেবে শপথ গ্রহণ করেই সোজা ছুটে আসেন রানীগঞ্জে আক্রান্ত সিপিএমের কর্মীদের কাছে।  রানীগঞ্জের ৩৫ নম্বর ওয়ার্ডের সিপিআইএমের তিন জন। আক্রান্ত কর্মীকে দেখতে তাদের বাড়ি পৌঁছে যান তাপস বন্দ্যোপাধ্যায়।

তিনি এদিন সকলের সামনে এসে হাজির হয়ে দলীয় কর্মী সমর্থকদের হুঁশিয়ারির সুরে জানিয়ে দেন যারা এ ধরনের ঘটনার সঙ্গে যুক্ত তাদের বিরুদ্ধে তিনি কড়া ব্যবস্থা নেবেন। তার এও দাবি এ ধরনের মারধোর হিংসার রাজনীতির ওপর তিনি বিশ্বাস করেন না। তিনি চান সুস্থ স্বাভাবিক জীবনযাপন ও রানীগঞ্জের উন্নয়ন। তার দাবি কিছু মানুষ হয়ত অতি উৎসাহ দেখিয়ে হামলা চালিয়েছে। সেই সকল ছেলেদের আমি কখনো এলাও করব না। এই অশান্তি আনওয়ান্টেড অশান্তি বলেই দাবি করলেন বিধায়ক।

তিনি বলেন আমি পুলিশকে নির্দেশ দিয়েছি দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে একই সঙ্গে এদের চিকিৎসাগত কোনো সুযোগ-সুবিধা দরকার হলে তাও  করবেন বলে জানিয়ে দেন। তাপস বন্দ্যোপাধ্যায় এই তিন জনের কাছেই এই ঘটনার জন্য ক্ষমা চাইলেন। এভাবেই বিধায়ক হিসেবে শপথ নেয়ার পর এই আক্রান্ত তিনজনকে সোজা দেখতে আসার ঘটনা কে সৌজন্যের রাজনীতি বলেই ওই এলাকার বাসিন্দারা জানান।

Leave a Reply