Bengali NewsRANIGANJ-JAMURIA

নিমচা সাওড়া অঞ্চলে তৃণমূল বাউরী সমাজ এর পক্ষ থেকে শান্তি সভার আয়োজন

বেঙ্গল মিরর, দীপ রঞ্জন ব্যানার্জি : রবিবার রানীগঞ্জের রতিবাটি গ্রাম পঞ্চায়েতের নিমচা সাওড়া অঞ্চলে তৃণমূল বাউরী সমাজ এর পক্ষ থেকে এক শান্তি সভার আয়োজন করা হলো। নির্বাচনের ফল ঘোষণার পর থেকেই রতিবাটি অঞ্চলে বেশ কয়েক দফায় রাজনৈতিক হানাহানির ঘটনা ঘটেছে। বেশ কয়েকটি রাজনৈতিক দলের দলীয় কার্যালয়ে ভাঙচুর আগুন লাগিয়ে দেওয়ার ঘটনা ঘটতে দেখা গেছে এখানে। সেসব বিষয়গুলিকে মাথায় রেখে এলাকায় যাতে শান্তির পরিবেশ বজায় রাখা যায় সে বিষয়ে লক্ষ্যে এবার এলাকার সবকটি রাজনৈতিক দলের সদস্যদের সঙ্গে নিয়ে শান্তি বৈঠক করা হল।

করোনা অতিমারির সময় কালে একযোগে করোনা মোকাবেলার জন্য আহ্বান জানালেন পঞ্চায়েত সমিতির সভাধিপতি সুভদ্রা বাউরী ও পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাধিপতি বিশ্বনাথ বাউরী। এদিন তিনি জানান এলাকার সন্ত্রাস আবহ দূর করার লক্ষ্যে মমতা ব্যানার্জি তৃতীয়বারের মুখ্যমন্ত্রী পদে শপথ গ্রহণ করার পরই সমস্ত কর্মীদের নির্দেশ দেন কোন রকম সন্ত্রাস করে বাংলার সংস্কৃতিকে নষ্ট করা যাবে না, সেদিকে সমস্ত নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

রবিবার সেই নির্দেশকে অক্ষরে অক্ষরে পালনের লক্ষ্যে কোন রাজনৈতিক ভেদাভেদ না দেখে করোনার আবহে এলাকার শান্তিশৃঙ্খলা বজায় রেখে উন্নয়নের কাজের শামিল হওয়ার আহ্বান জানালেন প্রাক্তন ও বর্তমান দুই জেলা সভাধিপতি। রবিবারের এই সভার পরিচালনা করেন তৃণমূল ছাত্র নেতা উৎপল বাউরী।

Leave a Reply