ASANSOL

সুপার ফ্লপ মিটিং হয়েছে PM কে কটাক্ষ মুখ্যমন্ত্রীর

বেঙ্গল মিরর, কলকাতা, সৌরদীপ্ত সেনগুপ্ত : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন করার সময় প্রধানমন্ত্রী মোদীকে লক্ষ্য করে বলেন যে ” ক্যাজুয়াল সুপার ফ্লপ মিটিং হয়েছে”। করোনা সম্পর্কিত একটি বৈঠক হয়। প্রধানমন্ত্রী এ বিষয়ে বিশেষ কিছু বলেননি। অক্সিজেন সরবরাহ বা ভ্যাকসিন কিভাবে সরবরাহ করা হবে তা তিনি নির্দিষ্ট করেননি। আমাদেরও প্রশ্ন ছিল। আমরা কাগজ সঙ্গে নিয়ে কথা বলার জন্য প্রস্তুত ছিলাম। তবে আমি বলার সুযোগ পাইনি। করোনার সাথে সম্পর্কিত একটি সভায় তিনি কীভাবে এতটা ক্যাজুয়াল হয়ে উঠলেন। এই বৈঠকটি ছিল সবচেয়ে ক্যাজুয়াল ফ্লপ মিটিং “।

৩ কোটি টিকা চাওয়া হয়েছিল, কিন্তু এখনও পর্যন্ত ১৩ লক্ষও টিকা পাওয়া যায়নি

তিনি বলেন যে ভার্চুয়াল বৈঠকে প্রধানমন্ত্রী কেবল বক্তব্য রাখেন, তিনি আমাদের কথা শোনেননি, কেবল বিজেপি শাসিত রাজ্যের কিছু ডিএম-এর সাথে কথা বলেছেন। মুখ্যমন্ত্রীর সঙ্গে পুতুলের মতো আচরণ করা হয়। এতে অপমানিত বোধ হচ্ছে। এটি সাংবিধানিক কাঠামোর উপর আক্রমণ। আজ, পুরো দেশ করোনার সাথে লড়াই করছে। দেশে কোনও ভ্যাকসিন নেই, ওষুধ নেই, অক্সিজেন নেই। গঙ্গা নদীতে কয়েকশ লাশ ভেসে বেড়াচ্ছে । তিনি এই দিকে দৃষ্টিপাত করছেন না। মুখ্য ইস্যুগুলি থেকে পলায়ন করছেন।

বাংলায় ১০ কোটি মানুষ আছে, আমি ৩ কোটি টিকা চেয়েছিলাম। এখন পর্যন্ত ২৪ লক্ষ টিকা পাওয়া উচিত ছিল। কিন্তু এখনও পর্যন্ত ১৩ লক্ষ টিকা পুরো পাওয়া যায়নি। নারদ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে মমতা বলেন, “এটি রাজনৈতিক প্রতিহিংসার জন্য প্রচেষ্টা”। ববি প্রচুর কাজ করে এবং রাজ্যে তিনিই প্রথম কোভিশিল্ড ভ্যাকসিন টিকা নেন। তারা ববি ও সুব্রত দা কে আটক করেছে। আমি আশা করি এর বিচার হবে।

read also अब पश्चिम बंगाल में दस्तक दे सकता है Cyclone ‘यस’, मौसम विभाग ने राज्य सरकार को भेजा अलर्ट, जानें कैसे रखे जाते हैं चक्रवाती तूफानों के नाम 

Leave a Reply