ASANSOL

কুলটিতে ঘরের ভেতর থেকে মোবাইল চুরির ঘটনা

বেঙ্গল মিরর, কাজল মিত্র: – কুলটি থানার অন্তর্গত লাল বাজার তাঁতী পাড়াই বাড়ির উপর তলা ঘর থেকে একটি মোবাইল চুরির ঘটনা ঘটে। এ ব্যাপারে ভুক্তভোগী পরিবারের চন্দন তাঁতী শনিবার বলেন যে প্রতিদিনের মতো ১৯ ই মে রাতে পরিবারের সকল সদস্যরা খাবার খেয়ে নিজের ঘরে শুতে যান।প্রায় মাঝ রাতপর্য্ন্ত জেগেই টিভি দেখছিল।কিন্তু মনেহয় মাঝ রাতের পরেই চোররা এই ঘটনাটি ঘটায়।

পরিবারের এক ব্যক্তি জানান যে তাদের বাড়ি এক পাশের দেয়ালে প্লাস্টার করা হয়নি। যার কারণে দেওয়ালটির গায়ে খোপ খোপ থাকায় যেকেউ চেষ্টা করলে উঠে পড়তে পারে ।উপরের রুমে বোন যখন সকালে ঘুম থেকে উঠে তখন মোবাইলটি না দেখতে পেয়ে6 নিচে আসে ও খোঁজা খুঁজি করে ।কিন্তু মোবাইলটি পাইনি ।

তার বোন জানায় মোবাইলটি রেডমি 6a কোম্পানির ছিল। তার বোন একজন শিক্ষিকা এবং শিশুদের পড়ায় তিনি জানান যে এই জাতীয় চুরির ঘটনাটি তার বাড়িতে এর আগেও বহুবার ঘটেছে তবে আমরা তাতে মনোযোগ দিই নি। তবে এই ঘটনাটি আশেপাশের বাড়িতেও ঘটছে, যার কারণে তার কাকা শঙ্কর তাঁতী আজ কুলটি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ।বোন জানিয়েছেন যে মোবাইল চুরির ঘটনাতো ঘটেছে, কিন্তু এর কারণে এখন নিরাপত্তার ব্যাপারে প্রত্যেকের মনে প্রশ্ন ওঠে ।

Leave a Reply