ASANSOLASANSOL-BURNPURBengali News

করোনা থেকে সুস্থ হয়ে আসানসোলে এসেই মানুষের পাশে দাঁড়ালেন বিধায়ক অগ্নিমিত্রা পল

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : কিছুদিন আগেই কলকাতায় শপথ গ্রহণের পরেই দ্বিতীয়বারের জন্য করোনা আক্রান্ত হয়েছিলেন আসানসোলের দক্ষিণ বিধানসভার বিজেপির টিকিটে জিতে আসা নবনির্বাচিত বিধায়ক অগ্নিমিত্রা পল। করোনাকে জয় করে সুস্থ হয়েই গতকাল তিনি আসানসোলে আসেন। আসানসোল এসেই তিনি খোঁজ পান গত দুইদিনে ঝড় বৃষ্টি পরবর্তী অবস্থায় অসহায় এক পরিবারের দুর্দশার কথা। বৃষ্টির কবলে ঘরছাড়া ওই পরিবারের পাশে দাড়িয়ে পরিবারের হাতে ত্রিপল তুলে দেন। পরবর্তী সময়ে আরো কিছু দরকারে পাশে থাকার আশ্বাস দেন। বর্তমান করোনা পরিস্থিতিতে এলাকার মানুষের খোঁজ নেন তিনি।

তিনি বলেন , ” আসানসোল দক্ষিণ বিধানসভার ৩ নম্বর মণ্ডলের ৯৪ নম্বর ওয়ার্ডে নতুন গ্রামের অধিবাসী শিবশংকর গোপ প্রাকৃতিক দূর্যোগ ও ঝড় বৃষ্টির কারণে গত দুদিন আগে সপরিবারে বাড়িছাড়া। ওই ব্যক্তির বাড়ি টালি দিয়ে তৈরি হওয়ার দরুন উনি অন্যত্র আশ্রয় নেন। বিজেপি কার্যকর্তা জয়ন্ত মন্ডলের কাছ থেকে খবর পাওয়ার পর আপাতত ত্রিপল তুলে দিলাম ওই পরিবারে হাতে এবং আরো কিছু দরকার পড়লে সবসময় পাশে থাকবো।এলাকাবাসীর পাশে থাকার জন্যে আমি অঙ্গীকারবদ্ধ। নিজে কোভিড আক্রান্ত থাকলেও করোনা পরিস্থিতিতে বেশ কিছু জায়গায় স্যানিটাইজ করা হয়েছে এবং এই প্রক্রিয়া চলতে থাকবে।


নিজে করোনা আক্রান্ত হয়ে গৃহবন্দি অবস্থায় ছিলাম প্রায় একমাস। এবারের কষ্টটা দ্বিগুণ ছিল কারণ একদিকে করোনাকে হারানোর লড়াই আর অন্যদিকে সশরীরে মানুষের কাছে না পৌছালে পারার কষ্ট। তবে নিরন্তন টেলিফোনে সবার সাথে যোগাযোগ ছিল। নিরন্তর পাশে থেকেছি ঘরছাড়া পার্টিকর্মীদের বিবাহিত মহিলা কার্যকর্তাদের পাশে। এরই সঙ্গে তিনি বলেন লক ডাউনের কারণে অভাবী মানুষের মধ্যে রেশন দেওয়া চলছে পর্যায়ক্রমে।” পাশাপাশি ত্রিপল হাতে পেয়ে ধন্যবাদ জানিয়েছেন শিবশঙ্কর গোপ ও তার পরিবার।

Leave a Reply