ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

প্রয়াতঃ ক্লাব সদস্যকে স্মরণ করে কোভিড সেন্টার এবং বৃদ্ধাশ্রমের বেশ কিছু সামগ্রী পৌঁছে দিলেন যুবকরা

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য, আসানসোল ।হিন্দুস্থান কেবলসের অন্যতম সাংস্কৃতিক এবং সামাজিক সংগঠন উদয়ন সংঘের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য প্রয়াত হিমাদ্রি বসু  কে স্মরণ করে সোমবার হিন্দুস্তান কেবলসসের আইটিআই কোভিড সেন্টারে এবং স্থানীয় বৃদ্ধাশ্রম এর জন্য যথেষ্ট পরিমাণ আলু ,পিয়াজ খাবারের জিনিসপত্র এবং মাস্ক ,সেনিটাইজার ও প্রচুর পরিমাণ জলের বোতল দেওয়া হয়।

এই উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে ক্লাবের সদস্যরা এগুলি তুলে দেন সেখানকার অন্যতম কর্মকর্তা সুভাষ মহাজন,’ নার্সিং স্টাফ তাদের হাতে। ক্লাবের প্রতিনিধিদের সঙ্গে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূলের ব্লকের সাধারণ সম্পাদক বিজয় সিং এবং বিশিষ্ট সমাজকর্মী বিশ্বদেব ভট্টাচার্য্য। ক্লাবের পক্ষ থেকে জানানো হয় এই সেন্টার চালাতে যদি আরো বিশেষ কোন ওষুধ পত্র  কিছু লাগে তারা অবিলম্বে তা সাহায্য করবেন।

অন্যদিকে বৃদ্ধাশ্রম এর জন্য তারা খাবারের যেসব জিনিস পত্র তুলে দিয়েছেন তাতে বৃদ্ধ-বৃদ্ধারা খুশি বলে জানা গেছে। প্রসঙ্গত উল্লেখযোগ্য এই দুটি জায়গায় প্রায় দিনই কোনো না কোনো সংস্থা সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ায় তৃণমূলের সাধারণ সম্পাদক বিজয় সিং বলেন আমরা রুপনারায়নপুর হিন্দুস্থানকেবলসের মানুষদের নিয়ে এজন্যেই আরো গর্ববোধ করি কেননা বিপদে একজন আরেকজনের পাশে এসে যেভাবে দাঁড়াচ্ছেন তার সত্যিই উল্লেখযোগ্য। ইতিমধ্যেই আমাদের সব গুরুদুয়ারার প্রবন্ধ কমিটির পক্ষ থেকে গত কালই  দশটি অক্সিজেন সিলিন্ডার আমাদের হাতে এসেছে। অক্সিজেনের আমাদের কোথাও কোনো ঘাটতি নেই।

Leave a Reply