ASANSOLASANSOL-BURNPURBengali News

মমতা মুখ্যমন্ত্রী হলেন, সায়নী দলের বড় দায়িত্ব পেলেন, তৃণমূল কর্মীদের ইচ্ছেপূরণ হওয়ায় আসানসোলের ঘাঘরবুড়ি মন্দিরে পুজো

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :
মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বারের মতো মুখ্যমন্ত্রী হিসেবে দেখার ইচ্ছে এবং আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের ৩৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কর্মীরা তৃণমূল নেতা সায়নি ঘোষ যাতে দলে বড় দায়িত্ব পান সেই ইচ্ছায় ব্রত রেখেছিলেন।

বিধানসভা নির্বাচনের আগে তারা মা ঘাগড়বুড়ির কাছে তারা ব্রত করেছিলেন যে মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বারের মতো মুখ্যমন্ত্রী হলে এবং তৃণমূল নেতা সায়নি ঘোষ দলে একটি বড় দায়িত্ব ও পদ পেলে পাঠা (ছাগল) বলি দিয়ে পূজা করবেন।

মা ঘাগড়বুড়ির তৃণমূল কর্মীদের সেই ইচ্ছা পূরণ করেছেন। আর তাই আজ সকালে পাঠা বলি দিয়ে তৃণমূল কর্মীরা পূজা অর্চনা করলেন । ওইসময় তৃণমূল নেতৃবৃন্দ বাদল মিশ্র, জিতেন্দ্র কেওয়াত, সঞ্জয় চৌরাসিয়া, মদন ঠাকুর, প্রমোদ সিং, বীরবল যাদব, রাধেশ্যম সিং, ভৃগুনাথ চৌহান, রমেশ কেওয়াত প্রমুখ উপস্থিত ছিলেন। সায়নী ঘোষ আসানসোল দক্ষিণ বিধানসভা থেকে ২০২১ এর বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তবে, তিনি পরাজিত হন । কিন্তু তার পরেও তিনি আসানসোলে ফিরে আসেন এবং ওই বিধানসভার মানুষের সঙ্গে মিশে যান বাড়ির মেয়ের মতোই।


Breaking : अभिषेक बने टीएमसी महासचिव, सायोनी युवा टीएमसी अध्यक्ष
 

Leave a Reply