ASANSOL

যশ ক্ষতিগ্রস্তদের জন্য হেল্প আসানসোলের পক্ষ থেকে ত্রাণ পাঠানো হল; মন্ত্রী মলয় ঘটক সবুজ পতাকা দেখিয়ে রওনা করলেন ত্রাণসামগ্রী

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :
গত বছরের আমফানে ক্ষতিগ্রস্তদের মতোই এবারেও আসানসোল থেকে যশ ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকার মানুষদের জন্য ত্রান পাঠানো হল।
শনিবার হেল্প আসানসোল ওয়েলফেয়ার অর্গানাইজেশনের পক্ষ থেকে রাত ১০ টা নাগাদ আসানসোল পুলিশ লাইন সংলগ্ন ভগৎ সিং মোড় থেকে বাসে করে এই ত্রান পাঠানো হয়।

রাজ্যের আইন ও পূর্তমন্ত্রী মলয় ঘটক মলয় ঘটক ভগৎ সিং মোড় থেকে সবুজ পতাকা প্রদর্শন করে ওই ত্রাণ বোঝাই বাসকে রওনা করেন। অনুষ্ঠানে সংগঠনের সভাপতি সৌম্য দেব, সেক্রেটারি অপরাজিতা সেন, পুলক চক্রবর্তী, শুভদীপ সিনহা, রাজীব মজুমদার, বিশ্বজিৎ দাস, তাপসি দেব, সম্পা ঘোষ, দুর্বা মিত্র, প্রকাশ সিনহা, অনুপম রায়, দেবরাজ কর্মকার, শান্তিব্রতা রায় উপস্থিত ছিলেন।

মন্ত্রী মলয় ঘটক বলেন যে মুখ্যমন্ত্রী সকল সামাজিক সংস্থার কাছে আবেদন করেছেন যে ক্ষতিগ্রস্থ অঞ্চলের লোকদের সাহায্য করতে প্রত্যেককে এগিয়ে আসতে হবে, এই ধারাবাহিকতায় সামাজিক সংস্থা হেল্প আসানসোল গ্রুপের উদ্যোগ প্রশংসনীয়।

অন্যদিকে সংগঠনের সভাপতি সৌম্য দেব এবং স্পোকক্সপারসন জয়ন্তী জানান যে, উত্তর ২৪ পরগনার গোসাবা ও সাগর ব্লকে ৪০০-৪০০ প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। তিনি বলেন যে প্রতিদিনের ব্যবহারের অনেক জিনিস যেমন খাদ্য সামগ্রী, পানীয় জল, শিশুর খাবার ( Baby Food),ত্রিপল, স্যানিটারি ন্যাপকিন ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে যা বিতরণ করা হবে। অন্যদিকে, বুধা পেট্রোলের কাছে পূর্ব মেদিনীপুরে ক্ষতিগ্রস্থ ইয়াসের জন্য মন্ত্রী মালয় ঘটক ত্রাণ সামগ্রী বোঝাই গাড়ি সবুজ পতাকা প্রদর্শন করে রওনা করেন।

Leave a Reply