ASANSOL

TMCP এর পক্ষ থেকে আসানসোলে রক্তদান শিবিরের আয়োজন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : রবিবার তৃণমূল ছাত্র পরিষদের ( TMCP) পক্ষ থেকে আসানসোল বাজারে ট্রাফিক জিমনাসিয়াম মোড়ের কাছে আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের রক্তদান ভবনে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। রক্তদান শিবিরের উদ্বোধন করেন রাজ্যের আইন ও পিডব্লিউডি মন্ত্রী মলয় ঘটক। মন্ত্রী মলয় ঘটক রক্তদানকারীদের শংসাপত্র দিয়ে সম্মানিত করেন।

অনুষ্ঠানে ছাত্রনেতা শিলাদিত্য রায় বলেন যে, করোনা মহামারীতে রক্ত ​​সংকটকে সামনে রেখে আসনসোল জেলা হাসপাতালের ব্লাড ব্যাঙ্কে রক্তের ঘাটতি কাটিয়ে উঠতে ছাত্র পরিষদ কর্তৃক একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে। ওই অনুষ্ঠানে মন্ত্রী মলয় ঘটক ছাত্র নেতাদের উৎসাহ দেন এবং শংসাপত্র প্রদান করেন।

তিনি বলেন, রাহালেনে নির্মীয়মান তৃণমূল ভবনে তৃণমূল ছাত্র পরিষদের অফিস নির্মিত হবে। আর এই ঘোষণায় শিক্ষার্থীরা স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত হয়ে ওঠে। অনুষ্ঠানে আসানসোল কর্পোরেশনের অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ডের মেম্বার অভিজিৎ ঘটক, প্রাক্তন কাউন্সিলর অনিমেষ দাস, রবিউল ইসলাম, অভিনব মুখার্জী, শিক্ষক নেতা মুকেশ ঝা, মনোজ রজক, সৈয়দ রশিদ সহ বহু ছাত্র নেতা উপস্থিত ছিলেন।

Leave a Reply