ASANSOL

বিজেপির অনেক ‘বড়’ মুখ তৃণমূলে যোগ দেবেন, তৃণমূলে যাচ্ছি, বললেন BJP জেলা সম্পাদক

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : বিধানসভা নির্বাচনের পরে রাজ্য জুড়ে চলছে রাজনৈতিক পালা বদল অব্যাহত রয়েছে।শিল্পপাঞ্চলে যদিও এখন পর্যন্ত পালাবদল শুরু হয়নি। কিন্তু আজ থেকে পালাবদল শুরু হতে চলেছে। তৃণমূলের দাবি, বিজেপির অনেক ‘বড়’ মুখ তৃণমূলে যোগ দেবেন। রাজ্যের আইন ও পিডব্লিউডি মন্ত্রী মলয় ঘটক তাদের হাতে তৃণমূলের পতাকা ধরিয়ে দলে অন্তর্ভুক্ত করবেন।

এক বিক্ষুব্ধ বিজেপি নেতা বলেন যে সংগঠনের অবস্থা উল্লেখযোগ্যভাবে অবনতি হয়েছে। নির্বাচন শেষ হওয়ার দু’মাস পরেও আজ পর্যন্ত জেলা পর্যায়ে কোনও সভা বৈঠক হয়নি। জেলা সভাপতি নিয়োগ করা হয়নি। বহিরাগতদের এনে গুরুত্ব দেওয়া হচ্ছে। কর্মীদের হয়রানি করা হয়, যত্ন নেওয়ার কেউ নেই। এ অবস্থায় কর্মীদের মনোবল ভেঙে যাচ্ছে। এজন্য বিপুল সংখ্যক নেতা বিজেপি ছেড়ে তৃণমূলে যাচ্ছেন। সূত্রের খবর অনুযায়ী অনেক ব্লক প্রেসিডেন্ট, এক চিকিৎসক নেতা, প্রাক্তন কাউন্সিলররা তৃণমূলে যোগ দিতে পারেন। তৃণমূলের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু বলা হয়নি। ব্লক ১ সভাপতি গুরুদাস চ্যাটার্জি বলেন যে আজ রবীন্দ্রভবনে আসুন, তখনই সব কিছু প্রকাশ্যে দেখতে পাবেন।

BJP জেলা সম্পাদক  মদনমোহন চৌবে বললেন তৃণমূলে যাচ্ছি, ২০১১ সালে আসানসোল উত্তর কেন্দ্র থেকে বিজেপি-র প্রার্থী হয়েছিলেন মদনমোহন। তার ১০ বছর পর, ২০২১ সালেও দলের এক জন সদস্য হিসাবেও সেই একই অভিজ্ঞতার মুখে পড়েছেন তিনি। গত বিধানসভা নির্বাচনে হারের মুখোমুখি হওয়ার দায় মদনমোহন ঠেলছেন দলের উচ্চপদস্থ নেতাদের ঘাড়ে। তাঁর মতে, ভাবতে পারিনি নিজের দল তার আদর্শ থেকে সরে যাবে এবং দুর্নীতি করবে। দল করার আর মানসিকতা আর নেই। এই দুর্নীতিতে কারা জড়িত সে খবর আপনারা কিছু দিন বাদে পেয়ে যাবেন। বড়, ছোট সব নেতাই এর সঙ্গে জড়িত।’’

Leave a Reply