ASANSOLBengali NewsDURGAPUR

আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের ৪টি হাইওয়ে মোবাইল ভ্যান ও মোটর এক্সিডেন্ট ক্লেম সেলের উদ্বোধন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়: আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে চারটি হাইওয়ে মোবাইল ভ্যান চালু করা হলো। একই সঙ্গে কোন দুর্ঘটনার পরে বিমা বা ‘ ইনসিওরেন্স ক্লেম’ পেতে সমস্যা যাতে না হয় সেকারণে , ‘মোটর অ্যাক্সিডেন্ট ক্লেম সেল’ পরিষেবা শুরু হলো আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের তরফে । বৃহস্পতিবার পুলিশ কমিশনার অজয় ​​কুমার ঠাকুর এই দুটির উদ্বোধন করেন। পুলিশ কমিশনার এই প্রসঙ্গে বলেন, এই দুটি পরিসেবা চালু করায় সাধারণ মানুষের সুবিধা হবে। এর পরে তিনি আসানসোল পুলিশ লাইনে নির্মীয়মান নতুন ভবন পরিদর্শন করেন।

পুলিশ কমিশনারের সঙ্গে ছিলেন ডিসিপি (হেড কোয়ার্টার) অংশুমান সাহা, ডিসিপি (ট্রাফিক) আনন্দ রায়, ডিসিপি (সেন্ট্রাল) ডাঃ কুলদীপ এসএস, ডিসিপি (ওয়েস্ট) অভিষেক মোদি। একই সঙ্গে এদিন আসানসোল দূর্গাপুর পুলিশের পক্ষ থেকে মোটর অ্যাক্সিডেন্ট ক্লেমের জন্য মেল আইডি ও ফোন নম্বর প্রকাশ করা হয়। পুলিশ কমিশনারেটের মোটর অ্যাক্সিডেন্ট ক্লেম ইমেল আইডি হলো traffichqadpc@gmail.com। ফোনে যোগাযোগের নং হলো 8116604402/ ৮১১৬৬০৪৪০২।

 इस दौरान  DCP (HQ) अंशुमान साहा, DCP (Traffic) आनंद राय , DCP (Central) डा. कुलदीप एसएस, DCP (West) अभिषेक मोदी, आदि मौजूद थे। वहीं पुलिस की ओर से मोटर एक्सीडेंट क्लेम के लिए मेल आईडी एवं नंबर भी जारी किया है।  E-mail ID of Motor Accident Claim Cell, ADPC is – traffichqadpc@gmail.com and Contact No – 8116604402

Leave a Reply