ASANSOL

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বক্তব্যের পরিপ্রেক্ষিতে আক্রমনাত্মক তৃণমূলের রাজ্য সম্পাদক ভি শিবদাসন দাশু, কড়া প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায়

বেঙ্গল মিরর , আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : এবার একটি বেসরকারি টিভি চ্যানেলে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বক্তব্যের পরিপ্রেক্ষিতে রীতিমত আক্রমণাত্মক হয়ে উঠলেন তৃণমূলের রাজ্য সম্পাদক ভি শিবদাসন দাশু। এই নিয়ে তিনি সোশ্যাল মিডিয়া ফেসবুকে তার ক্ষোভ উগরে দেন। এ সম্পর্কে তিনি একটি ফেসবুক পোস্ট করেন।


ওই ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি বলেন, আজকে শুভেন্দু অনেক বড় বড় কথা বলছে, শুভ্যেন্দুর মতো মীরজাফর গোটা ভারতবর্ষে আর কেউ নেই। দাশু লেখেন, আজকে বড় বড় কথা বলছেন শুভেন্দু ,নিজের বিধানসভায় জিতেছে বলে অহংকার করছে। আজ আরএসএস,বিজেপির হয়ে কথা বলছে,একদিন এই আরএসএস, বিজেপির বিরুদ্ধে কথা বলতো এবং তাদের মেদিনীপুর থেকে মেরে উৎখাত করে দিয়েছিল।আজ সে লোক অহংকারের কথা বলছে। বাংলার মানুষ সব দেখছে। শুভেন্দু খালি বলে বেড়াচ্ছে আমরা ৭৭ টা আসন পেয়েছি। লজ্জা লাগছে না এটা বলার জন্য,যার বাবা, ভাই সবাইকে রাজনৈতিক জন্ম দিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়। তাদের সবাইকে বড় ক্ষমতায় নিয়ে এসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজকের চর্চাতে থাকার জন্য শুভেন্দু লম্বা লম্বা কথা বলছে।

যদিও ওই সোশ্যাল মিডিয়ার পোস্টে তিনি তার এই ভাষা প্রয়োগ তিনি বাধ্য হয়েছেন বলেও মন্তব্য করেন তিনি কারণ ওই বেসরকারি চ্যানেলে শুভেন্দু অধিকারীর বক্তব্য শুনে তার মাথা ঠিক রাখতে পারেননি। এরই সঙ্গে তিনি বলেন যে শুভেন্দু বারবার একই কথা বলছেন ৭৭ টা আসন পেয়েছেন তাদের দল। এরপর তিনি আক্রমণাত্বক হয়ে ওই সোশ্যাল মিডিয়ার পোস্টে লেখেন যে,” তুমি এখনো মার খাওনি বলে এসব কথা বলে বেড়াচ্ছ। তোমার দরকার অবিলম্বে মার খাওয়া কারণ তুমি আমার নেত্রী এবং পার্টির
নামে খালি কুৎসা করে বেড়াচ্ছো। এমনকি শুভেন্দু অধিকারী এবং তার পুরো পরিবারকে নিশানা করেন তিনি।

শিবদাসন দাশু শুভেন্দু অধিকারীকে নিশানা করে বলেন, আজকে বড় বড় কথা বলছ। ক্ষমতায় আসার স্বপ্ন দেখেছিলে,সেটা ভঙ্গ হয়েছে আগেই। বিরোধী দলনেতা হয়েছো তো কোন হরিদাস পাল হয়ে গেছো। নিজের সম্মান রাখতে শেখো আমরা চুপ আছি বলে বারবার সেটার সুযোগ নিও না।তোমার বাবা ভাইকে যারা তৃণমূলের আশীর্বাদে সাংসদ হয়েছে তাদের ইস্তফা দিতে বল। দাশু বলেন, কুৎসা করার যদি থাকে, তাহলে নিজের বাবা এবং গুষ্টির করো তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে উল্টোপাল্টা কথা একদম বললে সহ্য করা হবেনা। যদিও এ বিষয়ে বিজেপির পক্ষ থেকে খবর লেখার সময় পর্যন্ত কোনো মন্তব্য পাওয়া যায়নি।

Leave a Reply