ASANSOLBengali News

টুইটারে ফলো করা ভালো, অন্যরকম ফলো না করাই ভালো : দিলীপ ঘোষ

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়/সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ১৩ জুলাইঃ পাবলিক একাউন্টস্ কমিটি বা পিএসির চেয়ারম্যান বাছাই নিয়ে রাজ্য সরকার চালাকি করেছে। তাই আমরা অন্যপথ নিয়েছি। যা আমরা আগেই বলেছিলাম। মঙ্গলবার বিকালে আসানসোলের ধাদকা মোড়ের ২ নং জাতীয় সড়ক লাগোয়া দলের সেন্ট্রাল কার্যালয়ে আসানসোল জেলার কার্যকারিনী বা সাংগঠনিক বৈঠকের পরে এমনই মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। এদিন সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের খোলামেলা জবাব দেন তিনি।
আসানসোল সাংসদ তথা সদ্য কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর পদ হারানো বাবুল সুপ্রিয়র তৃণমূল কংগ্রেস ও মুকুল রায়ের টুইটার ফলো করা ও আসানসোলে দলের বৈঠকে অনুপস্থিত থাকা নিয়ে হালকা চালে কটাক্ষ করেন তিনি।


পিএসির চেয়ারম্যান নিয়ে বিবাদের কারণে এদিনই বিধানসভায় ৮ টি কমিটি থেকে বিজেপি বিধায়করা পদত্যাগ করেছেন। এই প্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, আমরা তো আগেই বলেছিলাম সরকার যদি চালাকি করে। রীতিনীতি না মানে, তাহলে আমরা সহযোগিতা করবো না। আমরা যে নাম পাঠিয়েছিলাম পিএসি কমিটির চেয়ারম্যানের জন্য সেই নাম নেওয়া হয়নি। তাই সব কমিটি থেকে আমরা পদত্যাগ করেছি।


আসানসোলে দলের সাংগঠনিক কর্মসূচিতে বাবুল সুপ্রিয় দেখা যাচ্ছে না কেন? এই প্রশ্নের উত্তরে
দিলীপ ঘোষ বলেন, জেলা ও মন্ডল নিয়ে এদিনের সভা। সবাইকে খবর দেওয়া হয়েছিল। সবাই উপস্থিত আছেন। সাংসদকেও খবর দেওয়া হয়েছিল। উনি আসেননি। তিনি আরো বলেন, না সব মিটিংয়ে উনি থাকেন না। আমিও এসেছি অনেকবার। ওনাকে পাইনি। এখন তিনি মন্ত্রীত্ব থেকে মুক্তি পেয়েছেন। এবার থাকবেন আমাদের সঙ্গে। দলের কাজ করবেন। বাংলায় আবার জঙ্গি ধরা পড়ার প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, বাংলা জঙ্গিদের সেফ সেলটার। এই রাজ্য জঙ্গিদের গড়। সারা ভারত থেকে জঙ্গিরা তাড়া খেলে এখানেই আসে। মনিপুর পাঞ্জাব থেকে তাড়া খেলে এখানেই আসেন। দিদিমনি ভালো সেল্টার। কোথাও অসুবিধা হলে দিদির বাড়ি তো আছে।


আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় তৃণমূল কংগ্রেস ও মুকুল রায়কে টুইটারে ফলো করছেন। সাংবাদিকদের করা এই প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বলেন, আমাকেও তো অনেকে ফলো করে। কি বলবেন। ফলো কেউ কাউকে করতেই পারেন। টুইটারে ফলো করা ভালো। অন্যরকম ফলো না করাই ভালো। এদিনের বৈঠকে বিজেপির রাজ্য নেতা সৌরভ শিকদার, জেলা সভাপতি তথা বিধায়ক লক্ষণ ঘোড়ুই, শিবরাম বর্মন সহ জেলা ও মন্ডলের নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply