ASANSOLASANSOL-BURNPUR

৫ গ্রাম হেরোইন সহ তিনজনকে গ্রেফতার করলো হিরাপুর থানার পুলিশ, ১৪ দিনের পুলিশ হেফাজত

রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত , আসানসোল, ২৩ জুলাইঃ আসানসোলের হিরাপুর থানার পুলিশ বৃহস্পতিবার তিনজনকে মাদক পাচারের অভিযোগে গ্রেফতার করলো। পুলিশ ধৃতদের কাছ থেকে পাঁচ গ্রাম হেরোইন উদ্ধার করেছে । তাদের শুক্রবার আসানসোল আদালতে পাঠানো হলে পুলিশের আবেদন মেনে বিচারক তাদের জামিন নাকচ করে ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বলে জানা গেছে।


জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে আসানসোলের কোর্ট মোড়ের কাছ থেকে প্রথমে হরিশ বার্ণওয়াল নামে একজনকে গ্রেপ্তার করে হিরাপুর থানার পুলিশ। এরপর তাকে জিজ্ঞাসাবাদ করে রাতেই মহঃ আজাদ ও সেলিম বাদ্যকর নামে আরও দু’জনকে গ্রেফতার করে পুলিশ । তাদের কাছ থেকে পুলিশ ৫ গ্রাম হেরোইন পায়। তিনজনকে জেরা করে পুলিশ জানতে পারে এরা বাইরে থেকে হেরোইন বা অন্যান্য মাদক এনে তা বিভিন্ন এলাকায় পৌঁছে দিত।


প্রাথমিক ভাবে হিরাপুর থানার পুলিশের ধারণা, এদেরকে আরো জিজ্ঞাসাবাদ করে মাদক পাচারের আরো বড় চক্রের হদিস পাওয়া সম্ভব হবে। এরা কি শুধু শিল্পাঞ্চলে পাচার করত নাকি পার্শ্ববর্তী অন্যান্য রাজ্যে ও এই কারবারের সাথে যুক্ত ছিল তা আরো জেরা ও তদন্তে উঠে আসবে বলে পুলিশ মনে করছে। প্রসঙ্গতঃ, আসানসোল দূর্গাপুরের পুলিশ কমিশনার হয়ে অজয় ঠাকুর আসার পর থেকে আসানসোল ও দূর্গাপুরে মাদক কারবার বন্ধ করতে তৎপর হয়েছে সবকটি থানা। পুলিশ কমিশনার সব থানার ওসি ও ফাঁড়ির ইনচার্জদের কড়া নির্দেশ দিয়ে বলেছেন, সব মাদক কারবারীদের গ্রেফতার করে কড়া শাস্তির ব্যবস্থা করতে হবে।

আসানসোলের স্কুলে তুমুল বিক্ষোভ পড়ুয়া ও অভিভাবকদের, পাস না ফেল, মার্কশীট হাতে পেয়ে চরম বিভ্রান্তি 

Leave a Reply