ASANSOL

তৃণমূল চায় না যে আমি জনগণের সাথে মেলামেশা করি : জিতেন্দ্র তিওয়ারি

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি বুধবার আসানসোলের জিটি রোডের গোধুলি মোড়ের আবাসনের কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে বিভিন্ন অভিযোগ তুলে ধরেন। সাংবাদিক সম্মেলনে জিতেন্দ্র তেওয়ারি বলেন যে , অনেকেই স্বাস্থ্য সাথী প্রকল্পের সুবিধা পাচ্ছেন না। কিন্তু তৃণমূল কংগ্রেসের কর্মীদের ভয়ে তারা সেইকথা বলতে পারছেন না।

তিনি বলেন, এর জন্য জেলা আধিকারিকের কাছে অভিযোগ দায়ের করার ব্যবস্থা আছে। কিন্তু হাসপাতালে ভর্তি হওয়া পরিবারের সদস্য কিভাবে তা কিভাবে করতে পারেন? তার উপর বারবার আক্রমন ও হামলার বিষয়ে জিতেন্দ্র তেওয়ারি এদিন বলেন, পাণ্ডবেশ্বরে আমার কনভয়ে আক্রমন ও হামলা করা হচ্ছে। তিনি আসানসোল মিউনিসিপাল কর্পোরেশনের বোর্ড অফ অ্যাডমিনিস্ট্রেটারের চেয়ারপার্সেন বা পুর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায়কে নিশানা করেন। তিনি বলেন, আমার বিরুদ্ধে পুরনিগমে ৫৫০ কোটি টাকা পরিশোধ না করে বাকি রাখার অভিযোগ করা হয়েছে। জবাবে আমি তো বলেছি, ৭২ ঘন্টার মধ্যে বকেয়া সেই টাকার তালিকা প্রকাশ করা হলে আমি রাজনীতি ছেড়ে দেবো। সত্যি যদি আমার আমলে এইরকম কিছু ঘটে থাকে, তাহলে আমি নিজেই রাজনীতি ছেড়ে দেনো। আমাকে এভাবে থামানোর দরকার নেই।

তিনি বলেন, অমরনাথ চট্টোপাধ্যায়ের পুরনিগমের পুর প্রশাসকের চেয়ারে বসে অসত্য বলা উচিত নয়। আসানসোল পুরনিগমের পুর প্রশাসক বোর্ডে রদবদলের বিষয়ে তিনি বলেন যে এটি একটি অভ্যন্তরীণ বিষয়। কিন্তু সমাজের বিভিন্ন এলাকা থেকে যেসব যোগ্য মানুষকে আনা হয়েছে তাদের কাজ করার স্বাধীনতা দেওয়া উচিত। তবেই আসানসোলে প্রকৃত অর্থে উন্নতি করবে। আসানসোল পুরনিগমের বিদায়ী পুর বোর্ডের বিজেপি কাউন্সিলররা সাংবাদিক সম্মেলনে আসানসোল পুর এলাকায় জল, রাস্তা, বিদ্যুৎ, নিকাশী ব্যবস্থা নিয়ে সমস্যার কথা তুলে ধরেন। এদিন অন্যদের মধ্যে ছিলেন প্রাক্তন কাউন্সিলর আশা শর্মা, ভৃগু ঠাকুর, বাপি হুইলার, মধুমিতা চট্টোপাধ্যায় , সাধন পাল, শিবপ্রসাদ বর্মন ।

Leave a Reply