ASANSOL

জিতেন্দ্র তেওয়ারির বিরুদ্ধে একাধিক অভিযোগ আনলেন জগদীশ কেডিয়া

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : আসানসোল আর্য সমাজের সভাপতি, ডিএভি, দয়ানন্দ ও আর্যকন্যা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সচিব জগদীশ কেডিয়া বুধবার এক সাংবাদিক সম্মেলন করে আসানসোল পুরনিগমের বিদায়ী মেয়র জিতেন্দ্র তেওয়ারির বিরুদ্ধে একাধিক অভিযোগ আনলেন। তিনি এদিন বলেন, আসানসোল পুরনিগমের মেয়র থাকাকালীন বর্তমান বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারির টেন্ডার প্রক্রিয়ায় কোটি কোটি টাকা দুর্নীতি করেছেন। এইসবের তদন্ত হওয়া উচিত।


জগদীশ কেডিয়া আরো বলেন, মেয়র থাকাকালীন তিনি কর্পোরেশনে দুর্নীতি করেছেন। কিন্তু এটি অত্যন্ত দুর্ভাগ্যের বিষয় যে মেয়র পদ থেকে অপসারণের ৯ মাস পরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার বা আসানসোল পুরনিগমের পুর প্রশাসক বা বোর্ড অফ এ্যাডমিনিস্ট্রারের চেয়ারপার্সেন কিছুই করেননি তার বিরুদ্ধে। তিনি বলেন, এই প্রসঙ্গে আমি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তদন্তের জন্য একটি চিঠি লিখেছি। যাতে জিতেন্দ্র তেওয়ারির সমস্ত কেলেঙ্কারির হিসাব দেওয়া হয়েছে। কিন্তু এখন পর্যন্ত মুখ্যমন্ত্রীর অফিস থেকে কোনও প্রতিক্রিয়া আসেনি।


তিনি বলেন, আমি আগামী তিন থেকে চার মাস পর্যন্ত প্রতি মাসে মুখ্যমন্ত্রীর কাছে চিঠি পাঠাবো। চিঠিতে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানাবো। এর পরেও যদি যথাযথ ব্যবস্থা না নেওয়া হয়, তাহলে আমি হাইকোর্টের দ্বারস্থ হবেন। জগদীশ কেডিয়া, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে লেখা তার চিঠিতে জিতেন্দ্র তিওয়ারিকে এই এলাকায় সমস্ত অবৈধ কার্যকলাপের মাস্টার মাইন্ড হিসেবে বর্ণনা করেছেন।
তিনি বলেন, গত ৫০ বছরে এতটা লুঠ দেখেনি। যা জিতেন্দ্র তেওয়ারি আসানসোল মেয়র থাকাকালীন হয়েছে । তিনি প্রশাসনের কাছেও জিতেন্দ্র তেওয়ারির বিরুদ্ধে তার আনা অভিযোগের তদন্ত করার দাবি জানান। যাতে সত্য বেরিয়ে আসতে পারে। জগদীশ কেডিয়ার এই অভিযোগের জবাবে জিতেন্দ্র তেওয়ারি বলেন, জগদীশ কেডিয়া চিঠি লেখার অনুরাগী। আরো চিঠি লিখলে লেখা ভালো হবে। আমি তো বলেছি, সবকিছুর তদন্ত করা হোক। সব পরিষ্কার হয়ে যাবে।

Leave a Reply