BARABANI-SALANPUR-CHITTARANJAN

রাতের অন্ধকার এর সুযোগ নিয়ে মহিলার কাছ থেকে ব্যাগ ছিনতাই

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-রূপনারায়ানপুর থেকে সামডি রোডের স্বপ্না হোটেলের সামনে এক মহিলার কাছ থেকে ব্যাগ ছিনতাই করে পালাল দুই দুষ্কৃতী।শনিবার রাত নটা নাগাদ রূপনারায়ানপুর থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন টাবাদী মোড়ের বাসিন্দা কলিকা চৌধুরী। রূপনারায়ানপুর বাজার থেকে সামডি রোডে হয়ে দুই মহিলা রাস্তা দিয়ে যাবার সময় ঠিক স্বপ্না হোটেলেই কাছে আসতেই পিছন থেকে ধাওয়া করে একটি বাইক। কিছু বুঝে ওঠার আগেই বাইকে থাকা এক দুষ্কৃতী তার হাত থেকে ব্যাগ ছিনতাই করে পালাতে যায় যার ফলে হাতে ব্যাগ থাকার ফলে ওই মহিলা রাস্তায় পড়ে যায় এবং সঙ্গে থাকা মহিলাটি চিত্‍কার করতে থাকে।

ছুটে আসেন এলাকার মানুষ এছাড়া ওই বাইক টির পিছু নেয় ।মহিলাটি রূপনারায়ানপুর থানায় লিখিত অভিযোগ দেয়। ব্যাগে কিছু টাকা, মোবাইল ও বাড়ির চাবি ছিল। তবে পুলিশ খবর পেয়েই দুই দুষ্কৃতীর খোঁজে তল্লাসি শুরু করেছে।


স্থানীয় কিছু ব্যাক্তি জানান এই সামডি রোডের উপর রাস্তা বাতি লাগানো হয়েছিল
কিন্তু বহুদিন থেকে বাতিগুলি অচল হয়ে আছে।আলো জ্বলেনা যার ফলে মহাবীর কলোনি থেকে আমডাঙ্গা কৃষ্ণসুইট পর্যন্ত রাস্তাটি অন্ধকার হয়ে আছে ।আর এই সুযোগে দুষ্কৃতীরা চুরি ছিনতাই এর মত ঘটনা করে চলেছে।স্থানীয়রা জানায় যদি এই রাস্তার লাইট গুলি দ্রুত সরানো হয় তাহলে খুবই উপকৃত হবে ।

Leave a Reply