ASANSOLKULTI-BARAKAR

নিষিদ্ধ পল্লী থেকে যৌন কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৯ আগষ্টঃ আসানসোলের কুলটি থানার নিয়ামতপুরের লছিপুর নিষিদ্ধ পল্লী থেকে শনিবার রাতে এক যৌন কর্মীর গলায় দড়ি দেওয়া ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এই ঘটনায় নিষিদ্ধ পল্লীতে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত যৌন কর্মীর নাম পারমিতা দত্ত চন্দ্র (৩২)। রবিবার দুপুরে আসানসোল জেলা হাসপাতালে যৌন কর্মীর মৃতদেহের ময়নাতদন্ত হয়। পরে পুলিশ সেই মৃতদেহ তার বাবার হাতে তুলে দেয়। পুলিশ সূত্রে জানা যায়, পারমিতা দত্ত চন্দ্রের আসল বাড়ি উত্তর ২৪ পরগণার কল্যানীতে। সে বিবাহিত ছিলো। ৫ বছর আগে সে নিজের ৬ বছরের মেয়ে ও স্বামীকে ছেড়ে বাড়ি থেকে পালিয়ে আসে অন্য এক যুবকের সঙ্গে। পরে সে আসানসোলের কুলটি থানার নিয়ামতপুরের লছিপুর নিষিদ্ধ পল্লীতে আসে। বাড়ির লোকেরা পরে তা জানতে পারেন। কিন্তু তারা আর তার সঙ্গে যোগাযোগ রাখেননি।


শনিবার রাতে নিষিদ্ধ পল্লীর একটি ঘরে পারমিতা দত্ত চন্দ্রকে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ আসে। তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। রাতেই পুলিশ কল্যানীতে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করে ঘটনার কথা জানায়। রবিবার সকালে তার বাবা, মা ও পরিবারের সদস্যরা আসানসোল জেলা হাসপাতালে আসেন।
পুলিশ জানায়, পরিবারের তরফে কোন অভিযোগ দায়ের করা হয় নি। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, কোন কারণে মানসিক অবসাদ থেকে এই যৌন কর্মী আত্মঘাতী হয়েছে।

Leave a Reply