AMC POLLASANSOL

আসানসোল পুরনিগম নির্বাচন : ফর্ম তুললেন সব দলের নেতা ও কর্মীরা, এক নির্দলের মনোনয়ন জমা, এখনো ঘোষণা হয়নি প্রার্থী তালিকা

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৯ ডিসেম্বরঃ এখন পর্যন্ত সরকারি ভাবে, তৃনমুল কংগ্রেস, বিজেপি, বামফ্রন্ট ও কংগ্রেস সহ অন্য দলের তরফে বুধবার বিকেল পর্যন্ত সরকারি ভাবে প্রার্থী তালিকা প্রকাশিত হয় নি। অথচ আসানসোল পুরনিগম নির্বাচনে লড়াই করার জন্য মঙ্গলবারের মতো বুধবারও আসানসোলের জিটি রোডের সেন্ট জোসেফ হাইস্কুলে মনোনয়ন কেন্দ্রে গিয়ে নমিনেশনের ফর্ম তুলেলেন অনেকেই।


আসানসোল পুর নির্বাচনে লড়াই করার জন্য বুধবার নতুন করে ৫৭ জন নমিনেশন ফর্ম তুলেছেন বলে প্রশাসন সূত্রে জানা গেছে। তারমধ্যে এদিন এমন ৫০ জনেরও বেশি মনোনয়ন ফর্ম তুলছেন যাদের মধ্যে শাসক দল তৃনমুল কংগ্রেস, বিরোধী দল বিজেপি, কংগ্রেস ও বামফ্রন্টের নেতা, নেত্রী ও কর্মী রয়েছেন। গত দুদিনে মোট ৭৫ জন ফর্ম তুলেছেন। বুধবার প্রথম নির্দল প্রার্থী হিসেবে আসানসোলের ৪৪ নং ওয়ার্ড থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন কৈলাশ দিওয়ান।


জানা গেছে, বৃহস্পতিবার বেলা বারোটার সময় আসানসোলের আপকার গার্ডেনে জেলা সিপিএমের কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে বামফ্রন্টের তরফে প্রার্থী ঘোষণা করা হবে। শাসক দল তৃণমূল কংগ্রেসের তরফে কবে কখন প্রার্থী তালিকা ঘোষণা হবে তা নিয়ে বুধবার সন্ধ্যা পর্যন্ত কিছু জানা যায় নি। বুধবার রাত বা বৃহস্পতিবার সকালে প্রার্থী ঘোষণা হওয়ার সম্ভাবনা রয়েছে। জেলা বিজেপির তরফে বুধবার রাতে প্রার্থীদের ওয়ার্ড ভিত্তিক নাম রাজ্য নেতৃত্বর কাছে পাঠানো হবে।


এদিন যারা মনোনয়ন পত্রের জন্য ফর্ম নিয়েছেন তাদের মধ্যে রয়েছে তৃনমুল কংগ্রেসের উৎপল সিনহা, ভৃগু ঠাকুর, ইফতিখার নায়ার, ভিক্টর আচার্য, কবিতা ঘোষ, শিখা ঘটক প্রমুখ। তৃণমূল কংগ্রেসের নেতা ও নেত্রীরা নিজেরা ফর্ম সংগ্রহ করতে আসেননি। তারা প্রতিনিধি পাঠিয়ে ফর্ম তুলেছেন। সবাই একবাক্যে বলেন, দলের তরফেই ফর্ম তুলে রাখতে বলা হয়েছে।

Leave a Reply