RANIGANJ-JAMURIA

Raniganj : জোরপূর্বক চাঁদা তোলার অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেপ্তার

বেঙ্গল মিরর, রানীগঞ্জ চরণ মুখার্জি : এবার ট্রাকচালকদের অভিযোগের প্রেক্ষিতে, রানীগঞ্জ থানার পুলিশ মানি এক্সটোরশন এর অভিযোগে রাস্তায় বিভিন্ন যানবাহন থেকে জোরপূর্বক অতিরিক্ত পরিমাণে চাঁদা তোলার সঙ্গে যুক্ত থাকার অপরাধে রানীগঞ্জের মহাবীর কোলিয়ারির গোপাল ডাঙ্গা এলাকা থেকে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করল অন্যায় ভাবে জোর জুলুম করে চাঁদা তোলার অভিযোগে। এলাকারই বেশ কিছু গাড়ির চালক সরাসরি রানীগঞ্জ থানার ওসি অজয় মণ্ডল কে অভিযোগ করলে, ওসি তড়িঘড়ি ওই এলাকায় অন্যায় ভাবে চাঁদা তোলার অভিযোগে গোপাল ডাঙ্গার বাসিন্দা অজয় সিং, অমিত ছেত্রী ও মনোজ খড়কা ছেত্রী, কে গ্রেপ্তার করে।

person holding white plastic bottle
Sqample image Photo by Tima Miroshnichenko on Pexels.com

তাদের বিরুদ্ধে পুলিশ দীর্ঘদিন ধরে অন্যায় ভাবে জোর জুলুম করে চাঁদা তোলার অভিযোগ দায়ের করেছে। মঙ্গলবার পুলিশ ধৃতদের আসানসোল জেলা আদালতে তুললে বিচারক দোষীদের জেল হেফাজতের নির্দেশ দেন। উল্লেখ্য পুজোর এই সময়কাল গুলিতে চাঁদা তোলার হিড়িক লক্ষ্য করা যাচ্ছে বিভিন্ন অংশে। তারমধ্যে রানিগঞ্জর বাইপাস রোড এলাকার বিভিন্ন প্রান্তে চাঁদার জুলুম বছরের প্রায় বিভিন্ন সময় লক্ষ্য করা যায়,

এই বিষয়টি জানতে পেরে রানীগঞ্জ থানার ওসি বিভিন্ন অংশে নিজের মোবাইল নাম্বার দিকে দিকে ছড়িয়ে দেওয়ায় অনেক লরির চালকি ওসিকে সরাসরি ফোন করে তাদের সমস্যার কথা জানিয়েছে, সোমবার এমনই এক অভিযোগের প্রেক্ষিতেই চাঁদা তোলার জুলুমবাজদের বিরুদ্ধে অভিযোগ করায় পুলিশ সক্রিয় হয়ে গোপাল ডাঙ্গা অঞ্চলে অতর্কিতে অভিযান চালিয়ে অন্যায় ভাবে জুলুমবাজি করে চাঁদা তোলার অভিযোগে ওই তিনজনকে গ্রেপ্তার করে। পুলিশের পক্ষ থেকে জানা গেছে রাস্তায় অন্যায় ভাবে চাঁদা তোলার জন্য আগামীতে এ ধরনের অভিযান তারা চালাবেন লাগাতার।

Leave a Reply