PANDESWAR-ANDAL

অন্ডালের পেট্রোল পাম্পে ডাকাতির ঘটনা, দক্ষিণ ২৪ পরগণা থেকে পুলিশের হাতে আরো ৫ দুষ্কৃতি

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, অন্ডাল, ২২ সেপ্টেম্বরঃ চলতি সেপ্টেম্বর মাসের ২ তারিখে পশ্চিম বর্ধমান জেলার অন্ডাল থানার ২ নং জাতীয় সড়ক সংলগ্ন দূবচুরিয়া মোড়ে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটেছিলো একটি পেট্রোল পাম্পে । পাম্প কর্মীদের আগ্নেয়াস্ত্র দেখিয়ে মারধর করে ডাকাতি করে চম্পট দিয়েছিলো ডাকাতরা। এই ঘটনার পরে আতঙ্ক ছড়িয়েছিলো গোটা এলাকায়। সেই ডাকাতির ঘটনার তদন্ত করতে নেমে গত ৯ সেপ্টেম্বর কলকাতার উল্টোডাঙা থেকে মহঃ শাহনওয়াজ ওরফে সাহেব ও আরশাদ আলি ওরফে সনু নামে দুই ডাকাতকে ধরেছিলো অন্ডাল থানার পুলিশ ।

একইসঙ্গে তাদের কাছ থেকে উদ্ধার হয়েছিলো ডাকাতির দিন ব্যবহার করা চারচাকা একটি গাড়িও । এরপর ধৃত দুজনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ । সেই সূত্র ধরেই পুলিশ আরো ৫ জনের হদিশ পুলিশ পায়। দক্ষিণ ২৪ পরগনার পারুলিয়া ও ডায়মন্ডহারবার থানার বিভিন্ন এলাকার বাসিন্দা এই দুষ্কৃতি। মঙ্গলবার ৫ জনকে। তাদের নাম হলো ভুবন নিয়োগী, আসগার আলি হালদার, নুরুজ্জামান শেখ ওরফে আরমান, আজারুল শেখ ও নিজামুদ্দিন শেখ ওরফে খালেক। পুলিশের দাবি তারা সকলেই এই পেট্রোল পাম্পের ডাকাতির ঘটনায় যুক্ত ।

ধৃতদের জিজ্ঞাসাবাদ ও পেট্রোল পাম্পে থাকা সিসিটিভি ফুটেজ থেকেই এই পাঁচ জনকে চিহ্নিত করা গেছে বলে পুলিশ সূত্রে খবর । ধৃত পাঁচজন অন্য ঘটনায় দক্ষিণ ২৪ পরগনায় পুলিশের হাতে ধরা পড়ে গত ৩ ও ৪ সেপ্টেম্বর । খবর পেয়ে অন্ডাল থানার পুলিশ সেখানে পৌঁছায় । পাঁচজনকে মঙ্গলবার রিমান্ডে নিয়ে আসা হয় অন্ডাল থানায়। এদেরকে জিজ্ঞাসাবাদ করে পেট্রোল পাম্পে ডাকাতির ঘটনার রহস্য ভেদ হবে বলে পুলিশের দাবি ।
আগামী ২৪ সেপ্টেম্বর ধৃত ৭ জনকে আদালতে পেশ করা হবে।

Leave a Reply