লজ মালিক এর গলায় দড়ি দেওয়া মৃতদেহ কোয়ার্টার থেকে উদ্ধার

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-বিজয়া দশমীর পার হতেই একাদশীর সকালেই গলায় ফাঁস লাগিয়ে অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল চিত্তরঞ্জন শহরে। ঘটনার সম্পর্কে জানাজায় রূপনরায়নপুর সপ্তর্ষি লজ এর মালিক বিনয় মোদক রূপনরায়নপুর এর নিজের লজেই থাকতেন কিন্তু তার ছোট ভাই মনোরঞ্জন মোদক নবমীর দিন দুর্গাপুর গিয়েছিলেন ।সেজন্য তিনি ৩২ নম্বর রাস্তায় ছোট ভাইয়ের ফাঁকা কোয়ার্টারে বিনয়বাবু রাতে থাকছিলেন । সেই কোয়ার্টারেই আজ সকালে গলায় দড়ি দেওয়া অবস্থায় কোয়ার্টারের সামনের শেডের লোহার পাইপ থেকে ঝুলন্ত অবস্থায় তার দেহ উদ্ধার হয়।


এর এই ফাঁকা কোয়াটারের বারান্দাতেয় শনিবার সকালে বিনয়বাবুর (৬৫) ঝুলন্ত দেহ উদ্ধার করে চিত্তরঞ্জন পুলিশ।
বিনয়বাবু চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানার প্রাক্তন কর্মী ছিলেন এরপরেই তিনি রূপনারায়নপুরের আমডাঙ্গা মোড়ে একটি সপ্তর্ষি লজের মালিক হিসেবে পরিচিতি ছিল।তাছাড়া টাকা লেনদেন সহ অন্যান্য কারবার ছিল । গলায় দড়ি দেওয়া অবস্থায় আজ সকালে তার মৃতদেহ চিত্তরঞ্জনের কোয়ার্টার থেকে উদ্ধার হয়েছে ।তবে যেভাবে তার পা দু’টি মাটিতে ঠেকে রয়েছে তাতে তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে মেরে ফেলা হয়েছে তা নিয়ে যথেষ্ট সন্দেহের সৃষ্টি হয়েছে। চিত্তরঞ্জন পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালেপাঠিয়েছে ।

ঘটনাস্থলে চিত্তরঞ্জন পুলিশ এসে দেখেন কোয়ার্টারের দরজায় তালা দেওয়া ছিল কিন্তু বাইরের গেট ভেতর থেকে বন্ধ করা ছিল।
ঘটনার খবর মৃত বিনয় বাবুর ছোট ভাইকে দেওয়া হলে তার ভাই দুর্গাপুর থেকে সকালেই ফিরে আসেন।তিনি পুলিশের কাছে একটি অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করেছেন,তবে সেখানে তিনি জানিয়েছেন তার দাদা বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন, মানসিক অবসাদও ছিল ।তবে চিত্তরঞ্জন থানার পুলিশ এই ব্যবসায়ীর মৃত্যুর ঘটনার তদন্ত শুরু করেছে ।

আলমারি ভেঙ্গে কয়েক লক্ষ টাকার সোনার গয়না, কুড়ি হাজার টাকা চুরি, চাঞ্চল্য

Weather Report : ফের বৃষ্টির পূর্বাভাস, কলকাতা-সহ দক্ষিণবঙ্গের সাত জেলায় 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *